বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt-Bobby Deol: বরের পর এবার স্ত্রীর পালা! আসন্ন স্পাই থ্রিলারে আলিয়ার সঙ্গে দুর্ধর্ষ অ্যাকশনে ভিড়বেন ববি

Alia Bhatt-Bobby Deol: বরের পর এবার স্ত্রীর পালা! আসন্ন স্পাই থ্রিলারে আলিয়ার সঙ্গে দুর্ধর্ষ অ্যাকশনে ভিড়বেন ববি

স্পাই থ্রিলারে আলিয়ার সঙ্গে দুর্ধর্ষ অ্যাকশনে ভিড়বেন ববি

Alia Bhatt-Bobby Deol: যশরাজ স্পাইভার্সের আগামী ছবিতে মহিলা চর থুড়ি মহিলাকেন্দ্রিক এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে আলিয়া ভাটকে। আর সেই ছবিতেই গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন ববি দেওল।

যশরাজ ফিল্মসের আগামী স্পাই ছবিতে মুখ্য ভূমিকায় আর কোনও পুরুষ নয়, বরং একজন মহিলাকে দেখা যাবে। হ্যাঁ, এটি যে কেবল মহিলাকেন্দ্রিক ছবি হবে সেটাই নয়, মহিলা চর দেখানো হবে গল্পে। আর সেই চরিত্রে থাকবেন আলিয়া ভাট। এই খবর আগেই জানা গিয়েছিল। এবার জানা গেল এই ছবিতে খলনায়কের চরিত্রে থাকবেন ববি দেওল।

আরও পড়ুন: প্রিয়াঙ্কার বোন হয়েও 'মধ্যবিত্ত' পরিণীতির কাছে ফিটনেস ট্রেনার রাখার টাকাও ছিল না! বললেন, 'প্রতি মাসে ৪ লাখ করে...'

যশরাজ স্পাইভার্সের ছবিতে আলিয়ার মুখোমুখি ববি!

যশরাজ ফিল্মসের আগামী স্পাই থ্রিলারে আলিয়া ছাড়াও দেখা যাবে শর্বরী বাগ, প্রমুখকে। আর প্রধান খলনায়কের ভূমিকায় থাকবেন ববি দেওল। মিডডের একটি রিপোর্টে এই বিষয়ে জানানো হয়েছে এটাই যশরাজ ফিল্মসের প্রথম মহিলাকেন্দ্রিক স্পাই থ্রিলার। এটির পরিচালনা করবেন শিব রাওয়েল। প্রযোজনা করবেন আদিত্য চোপড়া।

আরও পড়ুন: ২৯ - এ পা শনের, রোশনাইয়ের সেটেই চলল জন্মদিনের হইহুল্লোড়, নায়ককে ভালোবেসে কেক খাওয়ালেন অনুষ্কা

আরও পড়ুন: 'আপনিও কি ডোনা ম্যামের ফ্যান?' প্রতিযোগীর গুগলিতে বাক্যহারা সৌরভ! ফাঁস করলেন নাকি দাম্পত্যের গোপন কথা?

এছাড়া জানা গিয়েছে এই ছবিতে মোট ৭টি অ্যাকশন দৃশ্য থাকবে। ফলে বোঝাই যাচ্ছে এই ছবিটিকে দুর্ধর্ষ অ্যাকশন ছবি বানাতে কোনও খামতি রাখছেন না নির্মাতারা। এর আগেও যদিও যশরাজ স্পাইভার্সের ছবিগুলোতে দাপুটে মহিলা চরিত্র দেখা গিয়েছে, তবে এবার এই ছবিতে গোটা বিষয়কে এক অনন্য উচ্চতায় নিয়ে যেতে চাইছেন আদিত্য চোপড়া।

আর সব কিছুকে নিখুঁত ভাবে তুলে ধরার জন্য একাধিক অ্যাকশন ডিরেক্টরকে রাখা হয়েছে, আনা হচ্ছে কোরিয়ান স্টান্ট কোঅর্ডিনেটর সে ইয়ং ওহ, ফ্রাঞ্জ স্পিলহসকে। ভারতীয় অ্যাকশন ডিরেক্টর সুনীল রডরিগ থাকবেন। সূত্রের খবর এই ছবিতে আলিয়া ভাটকে মার্শাল আর্টস করতে দেখা যাবে। আরেকটি দৃশ্যে ববির সঙ্গে দুর্ধর্ষ অ্যাকশনে মুখোমুখি হবেন আলিয়া।

আরও পড়ুন: বড় ছেলের মৃত্যুর কথা মনে পড়তেই কান্নায় ভেঙে পড়লেন শেখর, স্মৃতি হাতড়ে বললেন, 'গোটা রাত ওর দেহ আঁকড়ে...'

আরও পড়ুন: 'লক্ষ্মী কাকিমা'র একি রূপ! কালো শর্ট ড্রেসে উদ্দাম নেচে রাত পার্টি জমালেন অপরাজিতা

জানা গিয়েছে সেপ্টেম্বর মাস থেকে এই ছবিটার শ্যুটিং শুরু করবেন পরিচালক। প্রসঙ্গত ইতিমধ্যেই যশরাজ স্পাইভার্সে একাধিক চরিত্রের সঙ্গে পরিচিত হয়েছেন দর্শকরা। কেমন পাঠান শাহরুখ খান, টাইগার সলমন খান, কবীর হৃতিক রোশন।

বায়োস্কোপ খবর

Latest News

কন্যা রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল সিংহ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল কর্কট রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল মিথুন রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল বৃষ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল ফুটবলারকে স্বাগত জানাতে রাত ৩ টেয় বিমান বন্দরে হাজির হাজার হাজার ইস্টবেঙ্গল ভক্ত মেষ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল প্যারিস গেমসে ভারতের সম্ভাব্য পদকজয়ীরা কোথায় করলেন অনুশীলন? কত টাকা খরচ হল? ভিকি-তৃপ্তির ঘনিষ্ট দৃশ্যের চর্চার সঙ্গে বাড়ছে আয়!২দিনে কত ঘরে তুলল ব্যাড নিউজ 'SC-র প্রধান বিচারপতি বলেন, দ্রুত বিচার করতে হবে...', ডিএ মামলায় নয়া মোড়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.