বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Messi vs Ronaldo: মেসিদের বিরুদ্ধে অধিনায়ক রোনাল্ডোই!

Messi vs Ronaldo: মেসিদের বিরুদ্ধে অধিনায়ক রোনাল্ডোই!

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- এএফপি

বৃহস্পতিবার মুখোমুখি হচ্ছেন লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনান্ডো। আর এই ফ্রেন্ডলি ম্যাচে সৌদি অলস্টার একাদশের অধিনায়ক হতে চলেছেন সিআর সেভেন। এক ভিডিওতে তাঁকে আর্ম ব্যান্ড পরতে দেখা যাচ্ছে। 

বৃহস্পতিবার একে অপরের মুখোমুখি হবেন লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর এই ম্যাচকে ঘিরে চড়ছে উন্মাদনার পারদ। মেসি-রোনাল্ডোর লড়াই দেখতে টিকিটের আবেদন জমা পড়েছে আকাশ ছোয়া। শুধু তাই নয়, এই ম্যাচে একটি বিশেষ টিকিটের দাম উঠেছে ২৬ কোটি টাকা। স্বাভাবিক ভাবেই এই চিত্রটা বলে দিচ্ছে সৌদি অল স্টার একাদশ এবং পিএসজির মধ্যে যে ফ্রেন্ডলি ম্যাচ হতে চলেছে তার উন্মাদনা কতটা।

আগামী ১৯ জানুয়ারি রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। মাঠে বসে খেলা দেখতে পারবেন ৬৮ হাজার দর্শর। কিন্তু এই ম্যাচে টিকিটের আবেদন এসেছে ২০ লক্ষেরও বেশি। কাদের কপালে জুটবে টিকিট তা নিয়ে বেশ চাপে আয়োজকরা। এরই মধ্যে একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে রোনাল্ডোকে আর্ম ব্যান্ড পরিয়ে দেওয়া হচ্ছে। আর তাতেই স্পষ্ট হয়েছে এই ম্যাচে সৌদি অল স্টার একাদশের অধিনায়কত্বের দায়িত্বে থাকছেন সিআর ৭।

 

তবে আল নাসেরের হয়ে প্রথম ম্যাচ খেলতে নামবেন ২২ জানুয়ারি ইত্তিফাকের বিরুদ্ধে। তার আগে বৃহস্পতিবার আল হিলাল এবং আল নাসেরের সম্মিলিত বিশেষ দলের হয়ে ফ্রেন্ডলি ম্যাচে খেলতে নামবেন তিনি। আর এই বিশেষ ম্যাচকে ঘিরে এখন প্রহর গুনছে গোটা ফুটবল বিশ্ব। এই ম্যাচে শুধু মেসি এবং রোনাল্ডোই খেলবেন না। সঙ্গে দেখা যাবে নেইমার এবং কিলিয়ান এমবাপেকে। ফলে বিশ্ব ফুটবলের একঝাক তারকার খেলা দেখা যাবে রিয়াধের কিং ফাহাদ স্টেডিয়ামে। এর ম্যাচে সাক্ষী থাকতে চাইবে না ফুটবল প্রেমীরা এমনটা ভাবাও যায় না।

শেষবার মেসি-রোনাল্ডো দ্বৈরথ দেখা গিয়েছিল ২০২০ সালের ডিসেম্বর মাসে। তখন দুই ফুটবল তারকাই অন্য দলের হয়ে খেলতেন। চ্যাম্পিয়ন্স লিগের সেই ম্যাচে রোনাল্ডোর জোড়া গোলে হারতে হয়েছিল মেসির বার্সেলোনাকে। সময় বদলেছে। মেসি সদ্য বিশ্বকাপ জয়ী অধিনায়ক। অন্য দিকে রোনাল্ডোও প্রথমবার এশিয়ায় খেলতে এসেছেন। মাঝে নানান সমালোচনার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। শুধু ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কর্তাদের সঙ্গে নয়, বিশ্বকাপ চলাকালীন কোচের সঙ্গে দূরত্ব তৈরি হয় সিআর সেভেনের। রিজার্ভ বেঞ্চেও বসে থাকতে হয়েছে তাঁকে। স্বাভাবিক ভাবে মোটেই সময়টা ভালো যাচ্ছে না পর্তুগিজ তারকার।

এক সময় এল ক্লাসিকো মানেই ছিল মেসি বনাম রোনাল্ডো দ্বৈরথ। সারা বিশ্বের ফুটবলপ্রেমীরা অপেক্ষা করে থাকতেন বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদ ম্যাচের জন্য। তবে এখন দুই মহা তারকাই একেবারে অন্য দেশের হয়ে খেলেন। মুখোমুখি হওয়ার সম্ভাবনা ক্লাব পর্যায় নেই। আর সেই জন্য এই দুই তারকার লড়াই দেখতে উন্মাদনা চরমে পৌঁছেছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

বন্ধ করুন