বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > রক্ষণকে মজবুত করতে চেন্নাইয়িনের এই তারকাকে নিজেদের জালে তুলতে চায় ইস্টবেঙ্গল

রক্ষণকে মজবুত করতে চেন্নাইয়িনের এই তারকাকে নিজেদের জালে তুলতে চায় ইস্টবেঙ্গল

চেন্নাইয়িন এফসির জেরি লালরিনজুয়ালা

নিজেদের রক্ষণকে আরও মজবুত করতে চেন্নাইয়িন এফসির জেরি লালরিনজুয়ালাকে ঘরেতুলে নিতে চাইছে ইস্টবেঙ্গল। সূত্রের খবর সবকিছু ঠিকঠাক চললে ট্রান্সফার ফি ছাড়াই এই লেফ্ট ব্যাককে তুলে নিতে পারে লাল হলুদ ক্লাব। জেরি লালরিনজুয়ালা হলেন মিজোরামের তারকা ফুটবলার।

নিজেদের রক্ষণকে আরও মজবুত করতে চেন্নাইয়িন এফসির জেরি লালরিনজুয়ালাকে ঘরেতুলে নিতে চাইছে ইস্টবেঙ্গল। সূত্রের খবর সবকিছু ঠিকঠাক চললে ট্রান্সফার ফি ছাড়াই এই লেফ্ট ব্যাককে তুলে নিতে পারে লাল হলুদ ক্লাব। জেরি লালরিনজুয়ালা হলেন মিজোরামের তারকা ফুটবলার। ২৩ বছর বয়সী এই ফুটবলার ২০১৩ সালে ভারতের অনুর্ধ্ব ১৭ দলের হয়ে আটটি ম্যাচ খেলেছিলেন জেরি। 

এরপরে ভারতীয় দলের সঙ্গে যু্ক্ত ছিলেন মিজোরামের এই তরুণ প্রতিভা। ২০১৫ সালে ভারতের অনুর্ধ্ব ২০ দল ও ২০১৭ সালে ভারতের অনুর্ধ্ব ২৩ দলের অংশ ছিলেন তিনি। এরপর থেকে ভারতীয় দলের জার্সি গায়েই মাঠে নেমেছেন তিনি। ২০১২ থেকে ২০১৬ সাল এআইএফএফ এলিট অ্যাকাডেমির হয়ে খেলার পরে ২০১৬ সালে প্রথম চেন্নাইয়িনের হয়ে সই করেন জেরি। ২০১৬ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত চেন্নাইয়িনে খেলার মাঝেই ডিএসকে শিবাজিয়ানের হয়ে তাকে খেলতে দেখা গিয়েছিল। তবে পরে তিনি আবারও তার পুরানো ক্লাবে ফিরে আসেন।

দল বদলের আরও খবর দেখতে এখানে ক্লিক করুন…

এবার চেন্নাইয়িন-এ নিজের যাত্রা শেষ করে নতুন ক্লাবের খোঁজ চালাচ্ছিলেন জেরি লালরিনজুয়ালা। এমন অবস্থা ২৩ বছর বয়সী মিজো ডিফেন্ডারকে নিজেদের জালে তুলে নিতে চাইছে ইস্টবেঙ্গল ক্লাব। যেহেতু চেন্নাইয়িনের সঙ্গে জেরির চুক্তি শেষ, তাই বিনা ট্রান্সফার ফি-তেই জেরি কে পেয়ে যেতে পারে লাল হলুদ ব্রিগেড। মিজো ডিফেন্ডারকে স্বাক্ষর করাতে প্রস্তুত ইস্টবেঙ্গল ক্লাব।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

IPL Final-এ গোল্ডেন ডাক করে ম্যাক্সওয়েল, স্টোইনিসের লজ্জার নজির ছুঁলেন হেড সোমে বাতিল ৫২ ট্রেন! ঘূর্ণিঝড়ের জেরে শিয়ালদা-হাওড়ায় কোনগুলি চলবে না? রইল লিস্ট এয়ার টার্বুল্য়ান্সের মাঝে পড়ল কাতার বিমান সংস্থার ফ্লাইট, ১২জন আহত ১১৩ রানে অলআউট, CSK-কে মুক্তি দিয়ে IPL Final-এর ইতিহাসে সর্বনিম্ন স্কোর SRH-এর সুনীলের বিদায়ী ম্যাচের জন্য বিশেষ পরিকল্পনা, অনুমতির অপেক্ষায় বঙ্গ ফুটবল সংস্থা মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা গরমে ফুটছে রাজস্থান, তাপমাত্রা জানলে মাথায় হাত পড়ে যাবে সইফের মা সেন্সর বোর্ডে না থাকলে ওমকারা ছাড়পত্র পেত না: পেহলাজ নিহালনি টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পুরসভায় রাত জাগবেন মেয়র, রেমালে জল জমলে কী করবেন আপনারা? সব জানালেন ফিরহাদ

Latest IPL News

মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.