বাংলা নিউজ > ময়দান > ফুটবল > রক্ষণকে মজবুত করতে চেন্নাইয়িনের এই তারকাকে নিজেদের জালে তুলতে চায় ইস্টবেঙ্গল
চেন্নাইয়িন এফসির জেরি লালরিনজুয়ালা

রক্ষণকে মজবুত করতে চেন্নাইয়িনের এই তারকাকে নিজেদের জালে তুলতে চায় ইস্টবেঙ্গল

  • নিজেদের রক্ষণকে আরও মজবুত করতে চেন্নাইয়িন এফসির জেরি লালরিনজুয়ালাকে ঘরেতুলে নিতে চাইছে ইস্টবেঙ্গল। সূত্রের খবর সবকিছু ঠিকঠাক চললে ট্রান্সফার ফি ছাড়াই এই লেফ্ট ব্যাককে তুলে নিতে পারে লাল হলুদ ক্লাব। জেরি লালরিনজুয়ালা হলেন মিজোরামের তারকা ফুটবলার।

নিজেদের রক্ষণকে আরও মজবুত করতে চেন্নাইয়িন এফসির জেরি লালরিনজুয়ালাকে ঘরেতুলে নিতে চাইছে ইস্টবেঙ্গল। সূত্রের খবর সবকিছু ঠিকঠাক চললে ট্রান্সফার ফি ছাড়াই এই লেফ্ট ব্যাককে তুলে নিতে পারে লাল হলুদ ক্লাব। জেরি লালরিনজুয়ালা হলেন মিজোরামের তারকা ফুটবলার। ২৩ বছর বয়সী এই ফুটবলার ২০১৩ সালে ভারতের অনুর্ধ্ব ১৭ দলের হয়ে আটটি ম্যাচ খেলেছিলেন জেরি। 

এরপরে ভারতীয় দলের সঙ্গে যু্ক্ত ছিলেন মিজোরামের এই তরুণ প্রতিভা। ২০১৫ সালে ভারতের অনুর্ধ্ব ২০ দল ও ২০১৭ সালে ভারতের অনুর্ধ্ব ২৩ দলের অংশ ছিলেন তিনি। এরপর থেকে ভারতীয় দলের জার্সি গায়েই মাঠে নেমেছেন তিনি। ২০১২ থেকে ২০১৬ সাল এআইএফএফ এলিট অ্যাকাডেমির হয়ে খেলার পরে ২০১৬ সালে প্রথম চেন্নাইয়িনের হয়ে সই করেন জেরি। ২০১৬ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত চেন্নাইয়িনে খেলার মাঝেই ডিএসকে শিবাজিয়ানের হয়ে তাকে খেলতে দেখা গিয়েছিল। তবে পরে তিনি আবারও তার পুরানো ক্লাবে ফিরে আসেন।

দল বদলের আরও খবর দেখতে এখানে ক্লিক করুন…

এবার চেন্নাইয়িন-এ নিজের যাত্রা শেষ করে নতুন ক্লাবের খোঁজ চালাচ্ছিলেন জেরি লালরিনজুয়ালা। এমন অবস্থা ২৩ বছর বয়সী মিজো ডিফেন্ডারকে নিজেদের জালে তুলে নিতে চাইছে ইস্টবেঙ্গল ক্লাব। যেহেতু চেন্নাইয়িনের সঙ্গে জেরির চুক্তি শেষ, তাই বিনা ট্রান্সফার ফি-তেই জেরি কে পেয়ে যেতে পারে লাল হলুদ ব্রিগেড। মিজো ডিফেন্ডারকে স্বাক্ষর করাতে প্রস্তুত ইস্টবেঙ্গল ক্লাব।

বন্ধ করুন