বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL: ইস্টবেঙ্গলকে নাকচ করে চেন্নাইয়িনে সই করলেন বাংলা অধিনায়ক মনোতোষ চাকলাদার
চেন্নাইয়িনে সই করলেন বাংলা অধিনায়ক মনোতোষ। ছবি- চেন্নাইয়িন।

ISL: ইস্টবেঙ্গলকে নাকচ করে চেন্নাইয়িনে সই করলেন বাংলা অধিনায়ক মনোতোষ চাকলাদার

  • এর আগে আই লিগে খেললেও, এই প্রথমবার আইএসএলের কোনও ক্লাবের হয়ে সই করলেন মনোতোষ।

এ বছরের সন্তোষ ট্রফিতে বাংলাকে নেতৃত্ব দিয়েছেন, তুলেছেন ফাইনালে। তারপর আইএসএলে খেলাটাই যে তাঁর পাখির চোখ ছিল, তা আগেই জানিয়েছিলেন মনোতোষ চাকলাদার। এবার তাঁর স্বপ্ন সত্যি হল। দুই বারের আইএসএল চ্যাম্পিয়ন চেন্নাইয়িনের হয়ে সই করলেন মনোতোষ।

মনোতোষ এর আগে গোকুলাম কেরালা, ইস্টবেঙ্গলের হয়ে আই লিগে খেলেছেন। মহামেডানের হয়েও খেলেছেন। ২০১৯ সালে পিয়ারলেসের ঐতিহাসিক কলকাতা ফুটবল লিগ জয়ী দলের সদস্য ছিলেন ২৪ বছর বয়সি তারকা। তবে আইএসএলে এই প্রখমবার খেলবেন তিনি। তাঁর প্রাক্তন দল ইস্টেবেঙ্গলও তাঁকে প্রস্তাব দিয়েছিল বলে খবর। তবে প্রস্তাব থাকলেও, সেখানে জটিলতা ছিল অনেক বেশি। তাঁকে বলা হয়েছিল, আগে কলকাতা লিগে খেলতে হবে। তার পর পারফরম্যান্সের বিচারে কোচের পছন্দ হলে, তবেই আইএসএলে খেলার সুযোগ পাবেন তিনি। তবে চেন্নাইয়িনে আরও ভাল প্রস্তাব এবং সরাসরি আইএসএল খেলার সুযোগ দেওয়ায় তিনি সেখানেই সই করেন।

প্রথবার আইএসএলের ক্লাবে সই করে খুশি উঠতি ডিফেন্ডারও। তিনি জানান, ‘আইএসএলে প্রথমবার খেলার সুযোগ পেয়ে আমি ভীষণ খুশি, তাও আবার দুই বারের চ্যাম্পিয়ন দল চেন্নাইয়িনের হয়ে। এখন আমার একমাত্র উদ্দেশ্য কঠোর পরিশ্রম করে প্রথম একাদশে নিজের জায়গা করে নেওয়া এবং এই দলের সঙ্গে ট্রফি জেতা।’ চেন্নাইয়িনের কর্ণধার ভিটা দানিও মনোতোষ সই করায় খুশি। তিনি আশাবাদী যে মনোতোষ দলের শক্তি বাড়াবেন এবং তাঁর নেতৃত্ব দেওয়ার ক্ষমতায় দল উপকৃতই হবে।

বন্ধ করুন