বাংলা নিউজ > ময়দান > ফুটবল > কোকা-কোলার বোতল দেখেই রেগে আগুন রোনাল্ডো, পরামর্শ দিলেন জল পান করার, দেখুন ভিডিও
সাংবাদিক সম্মেলনে সফট ড্রিংকসের বোতল সরিয়ে দিচ্ছেন রোনাল্ডো। ছবি- টুইটার।

কোকা-কোলার বোতল দেখেই রেগে আগুন রোনাল্ডো, পরামর্শ দিলেন জল পান করার, দেখুন ভিডিও

  • ইউরো অভিযান শুরুর আগে সাংবাদিক সম্মেলনে ক্রিশ্চিয়ানো স্পনসরদের স্বার্থ বিরোধী কাজ করে বসেন।

ইউরো ২০২০ অভিযান শুরুর আগে সাংবাদিক সম্মেলনে এসে শুরুতেই অখুশি দেখায় ক্রিশ্চিয়ানো রোনান্ডোকে। যদিও চেয়ারে বসেই অনুরাগীদের উদ্দেশ্য বিশেষ পরামর্শ দেন পর্তুগীজ মহাতারকা।

হাঙ্গেরির বিরুদ্ধে ইউরোয় নিজেদের প্রথম ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে এসেই রোনাল্ডো দেখেন, তাঁর টেবিলের সামনে দু'টি সফট ড্রিংকস এবং একটি জলের বোতল রাখা রয়েছে। স্বাভাবিকভাবেই এমন বড় ইভেন্টে স্পনসরদের ব্র্যান্ডিংয়ের জন্যই সাংবাদিক সম্মেলনে রাখা থাকে নরম পানীয়ের বোতল। সফট ড্রিংকসের বোতল দেখেই রেগে যান সিআর সেভেন।

রোনাল্ডো চেয়ারে বসে প্রথমেই সরিয়ে দেন দু'টি সফট ড্রিংসের বোতল। তার পর জলের বোতল হাতে তুলে নিয়ে সকলের উদ্দেশ্য সেটি তুলে ধরেন বলেন ‘agua’। পর্তুগীজ ভাষায় যার অর্থ হল জল।

রোনাল্ডোর বার্তা এক্ষেত্রে স্পষ্ট। তিনি অনুরাগীদের পরামর্শ দেন নরম পানীয়ের বদলে জল পান করার। স্বভাবিকভাবেই রোনাল্ডোর সাংবাদিক সম্মেলনের এমন মুহূর্তের ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

পর্তুগাল কোচ ফার্নান্দো স্যান্টোসও হাজির ছিলেন সাংবাদিক সম্মেলনে। যদিও তিনি নরম পানীয়ের বোতল সরিয়ে দেননি নিজের সামনে থেকে। ইউরো ২০২০-র অন্যতম স্পনসর কোকা-কোলা। স্বাভাবিকভাবেই তারা চায় টুর্নামেন্টের তারকা ফুটবলাররা তাদের বাণিজ্যিক পণ্যের হয়ে প্রচার করুন। সেখানে রোনাল্ডোর বার্তা স্পনসরদের স্বার্থ বিরোধী সন্দেহ নেই। এখন দেখার বিষয় এই যে, টুর্নামেন্টের স্পনসর বিরোধী এমন আচরণের জন্য উয়েফা রোনাল্ডোর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয় কিনা।

বন্ধ করুন