বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > I-League 2022-23: ২ গোলে এগিয়ে থেকেও হোঁচট খেল মহমেডান, হারল শ্রীনিধি ডেকানের কাছে

I-League 2022-23: ২ গোলে এগিয়ে থেকেও হোঁচট খেল মহমেডান, হারল শ্রীনিধি ডেকানের কাছে

মহমেডান স্পোর্টিং।

হায়দরাবাদের ডেকান এরিনায় শ্রীনিধি ডেকানের কাছে ৪-৩ গোলে হেরে বসে থাকল সাদা-কালো ব্রিগেড। দুই গোলে এগিয়ে গিয়েও চার গোল হজম। যে ম্যাচ থেকে তিন পয়েন্ট নিয়ে ফেরার কথা ছিল, সেই ম্যাচ থেকে শূন্য হাতে ফিরছে মহমেডান।

২ গোলে এগিয়ে থাকার পরেও ৪ গোল হজম। ফের মুখ থুবড়ে পড়ল মহমেডান স্পোর্টিং। পরপর ২ ম্যাচের পর ছন্দে ফিরে জোড়া জয় ছিনিয়ে নিয়ে আইলিগে ছন্দে ফিরেছিল মহমেডান স্পোর্টিং। ঘরের মাঠের সেই সাফল্য তারা অ্যাওয়ে ম্যাচে ধরে রাখতে পারল না।

আরও পড়ুন: I-League চ্যাম্পিয়ন হলেই খেলা যাবে ISL, বদলে গেল ভারতীয় ফুটবলের নিয়ম

হায়দরাবাদের ডেকান এরিনায় শ্রীনিধি ডেকানের কাছে ৪-৩ গোলে হেরে বসে থাকল সাদা-কালো ব্রিগেড। দুই গোলে এগিয়ে গিয়েও চার গোল হজম। যে ম্যাচ থেকে তিন পয়েন্ট নিয়ে ফেরার কথা ছিল, সেই ম্যাচ থেকে শূন্য হাতে ফিরছে মহমেডান। ঘরের মাঠে পরপর দু'টি ম্যাচ জিতে আত্মবিশ্বাসে ভরপুর ছিলেন মার্কাসরা। শুরুটাও দারুণ করে মহমেডান। ম্যাচের ২৬ মিনিটে দলকে এগিয়ে দেন নিকোলা। প্রায় ২৫ গজ দূর থেকে নেওয়া তাঁর শট গোলে ঢুকে যায়। তার আট মিনিটের মধ্যে আবার গোল। ৩৩ মিনিটে হেডে গোল করে ২-০ করেন ফজলু রহমান।

এ রকম আক্রমণাত্মক শুরু করার পরেও যে তারা ম্যাচটি হেরে বসে থাকব, হয়তো দুঃস্বপ্নেও কেউ ভাবেননি। তারা ২-০ গোলের লিডই ধরে রাখতে পারেনি। বিরতির ঠিক আগে ব্যবধান কমায় ডেকান। ৪৩ মিনিটে গোল করেন শায়েসতেহ। বিরতিতে স্কোর ২-১ ছিল। দ্বিতীয়ার্ধের শুরুটাও খারাপ করেনি কলকাতার তৃতীয় প্রধান।

আরও পড়ুন: I-League 2022-23-এ দুরন্ত প্রত্যাবর্তন, নেরোকার পর ট্রাউকেও হারাল মহমেডান

এমন কী ম্যাচের ৬৬ মিনিটে ফৈয়াজের দূরপাল্লার শট থেকে ৩-১ করে ফেলে সাদা-কালো বাহিনী। তার পরেই পতনের শুরু। মাত্র ১১ মিনিটের ব্যবধানে তিন গোল খায় মহমেডান। ৩-১ গোলে এগিয়ে যাওয়ার তিন মিনিটের মধ্যে ফের ব্যবধান কমায় শ্রীনিধি ডেকান। ৬৯ মিনিটে গোল করেন আওয়াল মহম্মদ। তার দু'মিনিটের মধ্যে ৩-৩। ৭১ মিনিটে ডেভিড কাস্তানেডার গোলে ম্যাচে সমতা ফেরায় ডেকান। যেন ঝড় বয়ে যায় দ্বিতীয়ার্ধে। আর সেই ঝড় তোলে হোম টিম।

ম্যাচের ৮০ মিনিটে জয়সূচক গোলও ডেভিড কাস্তানেডার। শায়েসতেহর ফ্রি-কিক থেকে হেডে ৪-৩ করেন ডেভিড। শেষ দশ মিনিটে চেষ্টা করেও আর ম্যাচে ফিরতে পারেনি মার্কাসরা।‌ তিনটে অ্যাওয়ে ম্যাচের তিনটেতেই হারল মহমেডান স্পোর্টিং।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শুভেন্দু অধিকারীর গড়ে বিরাট জয় তৃণমূলের, প্রার্থী দিতেই ব্যর্থ সমবায় নির্বাচনে ২০ বছরের মেয়ের মৃত্যু ক্যানসারে! বাবার কোলে মাথা রেখেই হাউহাউ কান্না সোনু নিগমের হার্দিকের সঙ্গে অভিষেক নায়ারের মত পার্থক্য! ভারতীয় অনুশীলনে এক অন্য রকম পরিবেশ এক কেজি আলুর দাম ৫০ টাকা!‌ ধর্মঘট উঠবে কবে?‌ পথে আবার নামছে টাস্ক ফোর্স বিরাট-অনুষ্কার লন্ডনে থাকার জল্পনা, দম্পতির নতুন ছবি, অকায় বা ভামিকা আছে সঙ্গে? সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি ত্রুটি সংশোধন করা হবে, INS ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ডের ঘটনায় জানাল নৌবাহিনী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.