বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL 2023-24: গোলের পার্টনার হুগোকে ছাঁটাই মোহনবাগানের! তবে মুখে কুলুপ পেত্রাতোসের

ISL 2023-24: গোলের পার্টনার হুগোকে ছাঁটাই মোহনবাগানের! তবে মুখে কুলুপ পেত্রাতোসের

দিমিত্রি পেত্রাতোস। ছবি-এক্স

হুগো বৌমাসকে ছেঁটে ফেলেছে মোহনবাগান। দলে এসেছেন জনি কাউকো। বন্ধুর চলে যাওয়া নিয়ে কোনও কিছুই বললেন না দিমিত্রি পেত্রাতোস।

দীর্ঘদিন ধরে চলছিল জল্পনা এবং অবশেষে সেটাই সত্যি হলো। মোহনবাগান সুপার জায়ান্টস ছেঁটে ফেলল হুগো বৌমাসকে। শনিবার সকালেই সবুজ-মেরুন শিবিরের সঙ্গে সমস্ত সম্পর্ক শেষ করলেন ফ্রেঞ্চ মিডফিল্ডার। যদিও এই সিদ্ধান্তের পেছনে একটি বড় হাত রয়েছে দলের নতুন হেড কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাসের, যা তিনি নিজেও স্বীকার করেছেন হায়দরাবাদ ম্যাচের পর। এরপরই মোহনবাগানের সমর্থকদের মধ্যে উঠতে শুরু করে নানা প্রশ্ন। এই সম্পর্কে প্রশ্ন করা হয় দলের তারকা স্ট্রাইকার দিমিত্রি পেত্রাতোসকে। যদিও তিনি স্পষ্ট জানিয়ে দেন যে এই বিষয়ে তিনি কোন মন্তব্য করবেন না।

শনিবার, অর্থাৎ ১০ই ফেব্রুয়ারি, কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে মোহনবাগানের মুখোমুখি হয় হায়দরাবাদ এফসির। ২-০ গোলে ম্যাচ নিজেদের ঝুলিতে তুলে নেয় সবুজ-মেরুন বাহিনী। গোল দুটি করেন জেসন কামিন্স ও অনিরুদ্ধ থাপা। এই জয়ের সুবাদে পয়েন্ট টেবিলে কিছুটা উন্নতি হয় হাবাসের দলের। তবে এই ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে ঘটে এই ঘটনা। হুগো বৌমাসের জায়গায় জনি কাউকোর নাম রেজিস্ট্রেশন করায় মোহনবাগান। এরপরই দলের সমর্থকদের তরফ থেকে উঠতে শুরু করে এই বিষয়কে কেন্দ্র করে নানা প্রশ্ন।

ম্যাচ শেষে সবুজ-মেরুন শিবিরের তারকা স্ট্রাইকার দিমিত্রি পেত্রাতোসকেও এই প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে তিনি এড়িয়ে যান। পেত্রাতোস সাফ জানিয়ে দেন যে এই প্রসঙ্গে তিনি কিছু বলতে চান না। সূত্র মারফত জানা গিয়েছে যে টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে এই বিষয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে বারণ করা হয়েছে।

প্রসঙ্গত, হায়দরাবাদ এফসির বিরুদ্ধে ম্যাচ শেষে এক সাংবাদিক বৈঠকে হুগো বৌমাস প্রসঙ্গে উত্তর দেন হাবাস। তিনি বলেন, 'দেখুন বাধ্য হয়ে আমাকে এই কঠিন সিদ্ধান্তটা নিতে হয়েছিল। যদিও আগেও এরকম অনেক কঠিন সিদ্ধান্ত আমাকে নিতে হয়েছে। এটা সম্পূর্ণই আমার সিদ্ধান্ত ছিল। তবে হ্যাঁ আমি মনে করি আমাদের সকলেরই জনি কাউকোকে সম্মান জানানো উচিত। অনেকেই হুগো হুগো করছে, কিন্তু জনির নাম কেউ করছে না এবং এর জন্য যেটা হচ্ছে সেটা হলো জনি কাউকোকে সম্মান তো দেওয়া হচ্ছেইনা, উল্টে আরও অসম্মান করা হচ্ছে। হুগোকে ঘিরে যে সিদ্ধান্তটা নেওয়া হয়েছিল, সেটা সম্পূর্ণ আমার ছিল।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

একাই হাফ ডজন উইকেট নিলেন উসামা মির,মুলতান সুলতানসের কাছে হার লাহোর কালান্দার্সের বেশি টমেটো খেলে শরীরে কী কী ঘটতে পারে? অপকারিতার তালিকা থেকে সতর্ক হোন AI থেকে বাঁচতে UPSC-র ফর্ম পূরণের নিয়মে বড়সড় রদবদলের সিদ্ধান্ত, জানুন বিশদে WPL 2024: গুজরাটকে হারিয়ে MI-এর সিংহাসন ছিনিয়ে নিল RCB, দেখুন পয়েন্ট তালিকা শ'য়ে শ'য়ে কর্মী ছাঁটাই অনলাইন ভ্রমণ সংস্থার, কারণ জানলে খুশি হবেন বিমানযাত্রীরা আমার সৌভাগ্যের প্রতীক- মায়ের উপস্থিতিতেই PSL-এ শতরান করার পর দাবি বাবর আজমের ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল তেরঙ্গায় মুড়ে পূর্ণ রাষ্ট্রীয় সম্মানে বিদায় জানানো হল পঙ্কজ উধাসকে, ভিজল চোখ ইনজুরি টাইমের গোলে স্বপ্নভঙ্গ, তুর্কিশ উইমেন্স কাপে ট্রফি হাতছাড়া ভারতের আজ জাতীয় বিজ্ঞান দিবস পালিত হয়, ভারতের ইতিহাসে এই দিনটি সোনার মতো উজ্জ্বল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.