বাংলা নিউজ > ময়দান > ফুটবল > কোভিডের জেরে ফের স্থগিত হয়ে গেল ISL-এর ম্যাচ, পিছিয়ে গেল কেরল-মুম্বই ম্যাচ
করোনার কারণে টিমই নামাতে পারেনি কেরল ব্লাস্টার্স।

কোভিডের জেরে ফের স্থগিত হয়ে গেল ISL-এর ম্যাচ, পিছিয়ে গেল কেরল-মুম্বই ম্যাচ

  • রবিবার ভাস্কোর তিলক ময়দানে কেরল ব্লাস্টার্স এবং মুম্বই সিটি এফসি-র ম্যাচ ছিল। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থেকেও একের পর এক কেরলের ফুটবলার করোনায় আক্রান্ত হতে শুরু করেন। যার জেরে রবিবারের ম্যাচ স্থগিত করা হয়েছে।

কোভিড জ্বরে কাঁপছে আইএসএল। আর কোভিডের জেরে রবিবার ফের স্থগিত হয়ে গেল আইএসএল-এর আরও একটি ম্যাচ। জানা গিয়েছে, কেরল ব্লাস্টার্স টিমে কোভিড এমন ভাবে ছড়িয়ে গিয়েছে, তারা মুম্বই সিটি-র বিরুদ্ধে টিমই নামাতে পারেনি।

রবিবার ভাস্কোর তিলক ময়দানে কেরল ব্লাস্টার্স এবং মুম্বই সিটি এফসি-র ম্যাচ ছিল। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থেকেও একের পর এক কেরলের ফুটবলার করোনায় আক্রান্ত হতে শুরু করেন। যার জেরে রবিবারের ম্যাচ স্থগিত করা হয়েছে।

আইএসএল-এর তরফ থেকে দেওয়া প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘লিগের মেডিক্যাল টিমের সঙ্গে আলোচনা করার পর এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ম্যাচের জন্য পর্যাপ্ত ফুটবলার হাতে নেই কেরল ব্লাস্টার্সের। ফুটবলার, সাপোর্ট স্টাফ সহ লিগের সঙ্গে জড়িত প্রত্যেকের সুরক্ষা নিশ্চিত করার জন্য মেডিক্যাল এক্সপার্টদের সঙ্গে মিলিত ভাবে কাজ করবে লিগের আধিকারিকরা।’

কোভিডের কারণে শনিবারও বাতিল হয়ে গিয়েছিল এটিকে মোহনবাগান বনাম বেঙ্গালুরু এফসি ম্যাচ। এর আগে স্থগিত হয়েছিল এটিকে মোহনবাগান বনাম ওড়িশা এফসি ম্যাচও। কোভিডের জেরে চলতি মরসুমে এই নিয়ে তৃতীয় ম্যাচ স্থগিত হল আইএসএলের।

এটিকে মোহনবাগান শিবিরের পাঁচ জন ফুটবলার কোভিডে আক্রান্ত। তাঁরা শেষ ছয় দিন নিভৃতবাসে রয়েছে। এটিকে মোহনবাগান এবং কেরল ব্লাস্টার্স ছাড়াও ওড়িশা এফসি-র শিবিরেও করোনা হানা দিয়েছে। সূত্রের খবর, এসসি ইস্টবেঙ্গলেরও এক ফুটবলার কোভিড আক্রান্ত হয়েছেন।

বন্ধ করুন