বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Kylian Mbappe: PSG ছাড়তে কোটি-কোটি টাকারও পরোয়া করছেন না এমবাপে- রিপোর্ট

Kylian Mbappe: PSG ছাড়তে কোটি-কোটি টাকারও পরোয়া করছেন না এমবাপে- রিপোর্ট

কিলিয়ান এমবাপে। ছবি-রয়টার্স (REUTERS)

আগামী মরশুমেও কি পিএসজিতে দেখা যাবে কিলিয়ান এমবাপেকে? সেই প্রশ্নের উত্তর হয়তো সময় বলবে। তবে জানা গিয়েছে, কোটি কোটি টাকার প্রস্তাব মিলেছে।

ফুটবল বিশ্বে এই মুহূর্তে এক জনপ্রিয় নাম কিলিয়ান এমবাপে। বল পায়ে তিনি এই মুহূর্তে বিশ্বের তাবড় তাবড় দলের কাছে একটা আতঙ্ক। তাঁর পায়ে বল দেখলেই রীতিমত ঘাবড়ে যান বিপক্ষ দলের ডিফেন্ডাররা। পাশাপাশি, সকলেই ধরে নেন এবার জালে জড়াবে বল। তবে ফ্রান্সের এই জনপ্রিয় স্ট্রাইকারকে ঘিরে উঠল বিতর্ক। অন্য দলের তরফ থেকে একটি বিশাল অর্থ রাখা হয়েছে এমবাপের কাছে, যার জন্য তিনি হয়তো পাল্টাতে পারেন তাঁর বর্তমান দল, ঠিক এমনটাই খবর এলো এক সূত্রের থেকে। সেই সূত্রের বক্তব্য যে জুন মাসের চলতি চুক্তি শেষ হলেই তিনি হয়তো ছাড়তে পারেন পিএসজি। যদিও দলের তরফ থেকে এই নিয়ে কোনও প্রতিক্রিয়া আসেনি।

চলতি 'লিগ ১' মরশুমে দুর্দান্ত ছন্দে রয়েছে পিএসজি। এই মুহূর্তে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে তারা। সৌজন্যে কিলিয়ান এমবাপের নজরকাড়া পারফরম্যান্স। টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতার তালিকায় এই মুহূর্তে এক নম্বরে রয়েছেন তিনি। তবে বিতর্কে জড়িয়ে শিরোনামে উঠে এলেন তিনি। এক সূত্র মারফত জানা গিয়েছে যে শীঘ্রই পিএসজি ছাড়তে পারেন তিনি। এএফপির সঙ্গে এক সাক্ষাৎকারে সেই সূত্রের বক্তব্য যে অন্য দলের তরফ থেকে বিশাল অংকের টাকার পাওয়ায় জুন মাস শেষ হলেই তিনি হয়তো ছাড়তে পারেন দল। তবে পিএসজিকে যোগাযোগ করা হলে সেই সম্পর্কে কিছুই বলেননি তারা।

প্রসঙ্গত, বুধবার চ্যাম্পিয়ন্স ট্রফিতে পিএসজির জয়ের পর এক সাক্ষাৎকারে এমবাপে জানান যে যেমনই চুক্তি হোক না কেন দলের শান্তিটাই গুরুত্বপূর্ণ। তিনি বলেন, 'দলের প্রেসিডেন্টের সঙ্গে এই মরশুমে যে চুক্তিতে আমি এসেছিলাম, আমার সিদ্ধান্ত যাই হোক না কেন তবে, সকলকে আমরা সাহায্য করতে সফল হয়েছি। তবে দিনের শেষে সব কিছুর উর্ধ্বে হলো দল। দলের শান্তিটাই আমার কাছে সবচেয়ে বড় বিষয়।'

উল্লেখ্য, 'লিগ ১'এর এই মরশুম শুরু হয়েছে ১১ অগস্ট এবং চলবে ১৮ মে ২০২৪ অবধি। টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে মোট ১৮টি দল। এখনও পর্যন্ত খেলা হয়েছে মোট ১৫৩টি ম্যাচ এবং মোট গোলের সংখ্যা দাঁড়িয়েছে ৩৮২। এই পর্যন্ত টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা তালিকার শীর্ষস্থানে রয়েছেন পিএসজির কিলিয়ান এমবাপে। এখনও পর্যন্ত তাঁর সংগ্রহ ১৮টি গোল। ১৭ ম্যাচের ৪০ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে রয়েছেন পিএসজি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ATP Ranking-এ কেরিয়ারের সেরা ৭১ নম্বরে সুমিত নাগাল,৬ ধাপ উঠে টপকালেন লিয়েন্ডারকে এগিয়ে থাকা কি পৃথক রসদ জোগাচ্ছে বিজেপিকে?‌ উপনির্বাচনের আগে ব্যাখ্যায় পদ্ম হিমাচল প্রদেশ: জুনে বরফে ঢেকেছে বড়লাচা পাস! মন খুলে উপভোগ করছেন পর্যটকরা সারাদিন ক্লান্তি লাগে কেন? এভাবেই হুড়মুড়িয়ে বয়স কমবে ছেলেদের! নির্জলা একাদশী ২০২৪র তিথি কতক্ষণ থাকছে? ধনু সহ বহু রাশির ভাগ্যে আসছে সোনার চমক কীভাবে বানানো হয় ম্যাগনাম আইসক্রিম, জানুন ভাইরাল ভিডিয়োতে 'খুব দেমাক কিয়ারার', খারাপ ব্যবহারের স্মৃতি হাতড়ে চাঞ্চল্যকর দাবি বিমানসেবিকার জুনে UGC নেট-এর দিন ছিল IGNOUর TEE, ১৮ জুনের বদলে ইগনুর পরীক্ষা হবে কোন তারিখে? বাবার হাত ধরে হাঁটি হাঁটি পা! রণবীর ও ‘লাডলি’ রাহা-র ছবি দিলেন মাম্মা আলিয়া

T20 WC 2024

সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.