বাংলা নিউজ > ময়দান > ফুটবল > দীর্ঘ জল্পনার অবসান, আরও ৩ বছর লিভারপুলেই থাকছেন সালাহ
লিভারপুলের সঙ্গে আরও ৩ বছরের চুক্তি করল মহম্মদ সালাহ।

দীর্ঘ জল্পনার অবসান, আরও ৩ বছর লিভারপুলেই থাকছেন সালাহ

  • শেষ পর্যন্ত অবশ্য লিভারপুলেই থেকে গেলেন সালাহ। শুধু থাকলেনই না, নতুন চুক্তি অনুযায়ী আরও তিন বছর তিনি লিভারপুলেই থাকবেন। তবে শেষ পর্যন্ত সালাহকে লিভারপুল কত টাকা দিচ্ছে, তা জানা যায়নি। ধারণা করে হচ্ছে, তিনি সম্ভবত লিভারপুলের সর্বোচ্চ বেতন পাওয়া খেলোয়াড় হলেন।

দীর্ঘ টালবাহানার পর অবশেষে লিভারপুলের সঙ্গে আরও চুক্তি করল মহম্মদ সালাহ। বহু দিন ধরেই সালাহর চুক্তি নিয়ে নানা জল্পনা চলছিল। বিশেষ করে সাদিও মানে লিভারপুল ছাড়ার পর, দলের ভক্ত-সমর্থক শিবিরে একটি আশঙ্কা তৈরি হয়েছিল, সালাহও কি ছেড়ে যাবেন?

শেষ পর্যন্ত অবশ্য লিভারপুলেই থেকে গেলেন সালাহ। শুধু থাকলেনই না, নতুন চুক্তি অনুযায়ী আরও তিন বছর তিনি লিভারপুলেই থাকবেন। তবে শেষ পর্যন্ত সালাহকে লিভারপুল কত টাকা দিচ্ছে, তা জানা যায়নি। ধারণা করে হচ্ছে, তিনি সম্ভবত লিভারপুলের সর্বোচ্চ বেতন পাওয়া খেলোয়াড় হলেন।

আরও পড়ুন: রোনাল্ডো দল ছাড়লে নেইমারের দিকে ঝাঁপাতে পারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

তার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়ে কোচ জুরগেন ক্লপ বলেছেন, ‘এটা ছিল আমাদের জন্য সেরা সিদ্ধান্ত এবং সালাহর জন্যও। এটা আমাদের ভক্ত-সমর্থকদের জন্য দারুণ একটা সারপ্রাইজ হল। ওরা এই সপ্তাহের ছুটির দিনটি দারুণ ভাবে উপভোগ করতে পারবে। আমি নিশ্চিত এমন খবর শোনার পর আজ রাতে অনেক উদযাপন হবে।’

আরও পড়ুন: আমার জন্য এটাই সেরা ক্লাব, তিন বছরের চুক্তিতে বায়ার্নে যোগ দিয়ে দাবি সাদিও মানের

নতুন চুক্তির পর সালাহ বলেছেন, ‘খুবই ভালো লাগছে। ক্লাবের হয়ে আরও ট্রফি জয়ের সুযোগ পাব, ভাবতেই ভালো লাগছে। এটা সবার জন্যই একটি খুশির দিন। এ বার আমরা সব কিছুর জন্যই লড়াই করব এবং সেটা করার জন্য আমরা সব দিক থেকেই ভাল অবস্থানে রয়েছি।’

২০১৭ সালে এএস রোমা থেকে সালাহ লিভারপুলে যোগ দেন। গত মরশুমে লিভারপুলের হয়ে ২৩টি গোল করে টটেনহ্যাম হটস্পারের হিউং-মিনের সঙ্গে প্রিমিয়ার লিগে যুগ্ম ভাবে গোল্ডেন বুট জেতেন সালাহ। এ ছাড়া ৩০ বছরের তারকা গত মরশুমে লিভারপুলের হয়ে সব টুর্নামেন্ট মিলিয়ে মোট ৩১টি গোল করেছেন এবং ক্লাবকে লিগ কাপ এবং এফএ কাপ জিততে সাহায্য করেছেন।

বন্ধ করুন