বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > চিনে মেসির পাসপোর্ট বিভ্রাট! বিমানবন্দরেই ২ ঘণ্টা আটকে কিংবদন্তি

চিনে মেসির পাসপোর্ট বিভ্রাট! বিমানবন্দরেই ২ ঘণ্টা আটকে কিংবদন্তি

বেজিং বিমানবন্দরে লিওনেল মেসি (ছবি-টুইটার)

সম্প্রতি আর্জেন্তিনা দলের সঙ্গে চিন সফরে গিয়েছেন মেসি। তাঁকে ঘিরে উৎসাহ, উন্মাদনা ছিল দেখার মতন। এই চিন সফরেই লিওনেল মেসির সঙ্গে ঘটে গেল এক অনভিপ্রেত ঘটনা। পাসপোর্ট সমস্যায় পড়তে হল তারকাকে। আর তার জেরে চিনের বেজিং বিমানবন্দরে দুই ঘণ্টারও বেশি সময় আটকে থাকতে হল লিওনেল মেসিকে!

শুভব্রত মুখার্জি: তিনি বিশ্ব ফুটবলে বর্তমান সময়ের নিঃসন্দেহে সেরা তারকা। কোটি কোটি আর্জেন্তাইন সমর্থকের কাছে ফুটবল 'ভগবান' লিওনেল মেসি। সম্প্রতি আর্জেন্তিনা দলের সঙ্গে চিন সফরে গিয়েছেন মেসি। তাঁকে ঘিরে উৎসাহ, উন্মাদনা ছিল দেখার মতন। এই চিন সফরেই লিওনেল মেসির সঙ্গে ঘটে গেল এক অনভিপ্রেত ঘটনা।পাসপোর্ট সমস্যায় পড়তে হল তারকাকে। আর তার জেরে চিনের বেজিং বিমানবন্দরে দুই ঘণ্টারও বেশি সময় আটকে থাকতে হল লিওনেল মেসিকে!

চিন সফরে এসেছে আর্জেন্তিনা। আর এশিয়ার এই দেশে পা দিয়েই তাঁর সঙ্গে ঘটে গিয়েছে এই ঘটনা। সোশ্যাল মিডিয়ায় ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ পেয়েছে। যা ইতিমধ্যেই ভাইরাল। চিনের সংবাদমাধ্যম সূত্রে খবর, বেজিং বিমানবন্দরে মেসির পাসপোর্ট নিয়ে টেকনিক্যাল সমস্যা দেখা দেয়। যার জেরেই এই দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয় তারকাকে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্তিনা। ম্যাচটি খেলা হবে চিনের রাজধানী বেজিংয়ে।

আরও পড়ুন… WTC Final: শুধু ফাইনে কাজ হচ্ছে না, মন্থর ওভাররেটের ট্রেন্ড বন্ধ করতে কড়া পদক্ষেপের সওয়াল ভনের

প্রসঙ্গত এই মুহূর্তে তাঁর নয়া ট্রান্সফার নিয়ে খবরের শিরোনামে রয়েছেন লিওনেল মেসি। কয়েকদিন আগেই আর্জেন্তিনার হয়ে কাতার বিশ্বকাপের ট্রফি জয়ী অধিনায়ক লিওনেল মেসির সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়েছে ফরাসি ক্লাব পিএসজির। তারপরেই তিনি জানিয়েছেন তাঁর প্রিয় ক্লাব বার্সেলোনা নয় বরং তিনি মেজর লিগ সকারে খেলবেন। সেখানে প্রাক্তন ফুটবলার ডেভিড বেকহ্যামের মালিকানাধীন ক্লাব ইন্টার মায়ামিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। প্রসঙ্গত সতীর্থ অ্যাঞ্জেল ডি মারিয়া, ব্যক্তিগত দেহরক্ষী এবং কয়েকজন বন্ধুকে প্রাইভেট জেটে নিয়ে বেজিংয়ে এসেছেন মেসি। তারপরই তাঁকে আটকায় চিনের বর্ডার কন্ট্রোল পুলিশ। তবে এর সঠিক কারণ নিয়ে ধোঁয়াশা রয়ে গিয়েছে।

আরও পড়ুন… ফ্র্যাঞ্চাইজি লিগে পাওয়া যায় বিপুল টাকা, বখে যাওয়া খুব সহজ, সতর্ক করলেন স্টার্ক

উল্লেখ্য বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্তিনা। এই ম্যাচের পরবর্তীতে ইন্দোনেশিয়ার বিরুদ্ধেও একটি প্রীতি ম্যাচ খেলবেন মেসিরা।

একটি সূত্র মারফত খবর আর্জেন্তিনা জাতীয় দলের হয়ে চিনে খেলতে এসেছেন মেসি। তবে তাঁর কাছে ছিল নাকি স্প্যানিশ পাসপোর্ট! আর এখানেই বাঁধে বিপত্তি। মেসিকে ঘিরে রেখে সেই সময়ে নিরাপত্তার দিকটি সামলান একাধিক পুলিশ আধিকারিক। অবশেষে পাসপোর্ট নিয়ে সমস্যা দুই ঘন্টা পর মিটে যায়। পাশাপাশি মেসিকে ভিসা দেওয়া হয় এরপরেই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! এগুলি খেলে সুস্থ থাকবে আপনার ‘দ্বিতীয় মস্তিষ্ক’, দেখুন সেই খাবারের তালিকা কোল্ড ড্রিঙ্ক নয়, গরমে নিজেকে ঠান্ডা রাখতে খান কুল ড্রিঙ্ক বিনামূল্যে পরিষেবা প্রদান করেও কীভাবে Google বিলিয়নে আয় করে? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল LS Voting LIVE: ‘রাহুল আমায় বলেন…’,ভোটের সকালে বড় দাবি আমেঠির কংগ্রেস প্রার্থীর বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল

Latest IPL News

ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.