বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Calcutta Football League: CFL-র ম্যাচে মাঠেই অসুস্থ, মৃত্যু সমর্থক সিরাজের, পুলিশে অভিযোগ করবে মহমেডান?

Calcutta Football League: CFL-র ম্যাচে মাঠেই অসুস্থ, মৃত্যু সমর্থক সিরাজের, পুলিশে অভিযোগ করবে মহমেডান?

প্রয়াত মহমেডান সমর্থক এবং আজ মহমেডান ম্যাচের দৃশ্য। (ছবি সৌজন্যে IFA ও ফেসবুক Mohammedan Sporting Club Official)

আর্মি রেডের বিরুদ্ধে আজ কলকাতা ফুটবল লিগের ম্যাচ খেলেছে মহমেডান স্পোর্টিং ক্লাব। যে ম্যাচের সময় মাঠে তুমুল উত্তেজনা ছড়ায়। ১১ মিনিটের মতো বন্ধ থাকে খেলা। তারইমধ্যে সিরাজউদ্দিন নামে মহমেডান সমর্থকের মৃত্যু হয়েছে।

উত্তেজক ম্যাচে নাটকীয় ড্রয়ের মধ্যেই দুঃসবাদ এল মহমেডান স্পোর্টিং ক্লাবের তাঁবুতে। মৃত্যু হল সাদা-কালো ব্রিগেডের এক সমর্থকের। আর্মি রেডের বিরুদ্ধে কলকাতা ফুটবল লিগের ম্যাচের সময় অসুস্থ হয়ে পড়েন সিরাজউদ্দিন ওরফে রাজকুমার। এসএসকেএমে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। সেই মর্মান্তিক ঘটনায় মহমেডান ক্লাব কর্তৃপক্ষের তরফে শোকপ্রকাশ করা হয়েছে। রাতের দিকে সিরাউদ্দিনের বাড়িতে আসেন আইএফএ সভাপতি অজিত বন্দোপাধ্যায়, সচিব অনির্বাণ দত্ত এবং সহ-সভাপতি সৌরভ পাল, দিলীপ নারায়ণ সাহারা। সঙ্গে ছিলেন মহমেডানের সচিব ইশতিয়াক আহমেদও। তারইমধ্যে একটি মহলের দাবি, ওই ঘটনায় চিকিৎসকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে চলেছে মহমেডান কর্তৃপক্ষ। কারণ ওই চিকিৎসক নাকি সময়মতো সিরাজউদ্দিনের চিকিৎসা করেননি বলে অভিযোগ উঠেছে। যদিও বিষয়টি নিয়ে মহমেডান ক্লাব কর্তৃপক্ষের তরফে সরকারিভাবে কিছু জানানো হয়নি।

বৃহস্পতিবার মহমেডান এবং আর্মি রেডের ম্যাচ ঘিরে ৭০ মিনিটে তুমুল উত্তেজনা তৈরি হয়। ৬৬ মিনিটে আর্মি রেড ১-০ গোলে এগিয়ে যাওয়ার পর রেফারির একাধিক সিদ্ধান্ত নিয়ে মহমেডান খেলোয়াড়রা যে উষ্মাপ্রকাশ করছিলেন, তা ছড়িয়ে পড়ে গ্যালারিতেও। মাঠে বোতল এবং চেয়ার ছোড়া হয়। ১১ মিনিটের মতো খেলা বন্ধ থাকে। পরে ফের শুরু হয় ম্যাচ। তারপর অতিরিক্ত সময়ের ১৭ মিনিটের সমতা ফেরায় মহমেডান। ১-১ গোলে শেষ হয় ম্যাচ। 

আরও পড়ুন: CFL 2023 match brawl: মহমেডান মাঠে তুমুল ঝামেলা, পড়ল বোতল-চেয়ার, হাতজোড় কোচের, ১১ মিনিট বন্ধ খেলা

তারইমধ্যে আসে মহমেডান সমর্থক সিরাজউদ্দিনের মৃত্যুসংবাদ। আইএফএয়ের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘কলকাতা ফুটবল লিগের প্রিমিয়র ডিভিশনের মহামেডান স্পোর্টিং ক্লাব ও আর্মি রেড দলের মধ্যে নৈশালোকে আয়োজিত ম্যাচে মাঠেই উত্তেজনায় অসুস্থ হয়ে পড়েন মহমেডান স্পোর্টিং ক্লাবের সমর্থক সিরাজউদ্দিন। খিদিরপুর মসজিদ গলির বাসিন্দা তিনি। রাজকুমার নামেই পরিচিত ছিলেন। বয়স হয়েছিল ৫৬।’ 

আইএফএয়ের তরফে জানানো হয়েছে, মাঠে অসুস্থ হয়ে পড়তেই রাজ্য ফুটবল সংস্থার অ্যাম্বুলেন্সে করে সিরাজউদ্দিনকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় সিরাজউদ্দিনের। একটি মহলের দাবি, সিরাজউদ্দিনের মৃত্যুর ঘটনায় থানায় অভিযোগ দায়ের করতে চলেছে মহমেডান কর্তৃপক্ষ। এক চিকিৎসকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হবে। যদিও বিষয়টি নিয়ে সাদা-কালো কর্তৃপক্ষের তরফে কিছু জানানো হয়নি। 

আরও পড়ুন: CFL 2023 stunning goal: CFL-এ বাই-সাইকেল কিকে দুর্ধর্ষ গোল সাহিলের, গর্বিত হতেন মেসি-রোনাল্ডোরাও!

মহমেডান ক্লাব কর্তৃপক্ষের তরফে সমবেদনা প্রকাশ করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় সাদা-কালো ব্রিগেডের তরফে সংক্ষিপ্ত বিবৃতিতে বলা হয়েছে, ‘আমাদের প্রিয় সমর্থককে হারিয়ে বাকরুদ্ধ আমরা। অত্যন্ত দুঃখের সঙ্গে আমরা জানাচ্ছি যে আমাদের সমর্থক শেখ সিরাজের মৃত্যু হয়েছে। তাঁর পরিবারকে সমবেদনা জানাচ্ছি।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পুরুলিয়া পাহাড়ে মিলেছে ডাইনোসরের জীবাশ্ম!‌ খবর চাউর হতেই আলোড়ন তুঙ্গে ওষুধের দাম নিয়ে দুশ্চিন্তা কমল, সুগার-প্রেশার-সহ ৬৯টি ওষুধের দাম বেঁধে দিল সরকার মীন রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কুম্ভ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার!প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর টিজার মকর রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল ধনু রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল মার্চের শুরুতেই দুর্যোগের মেঘে ঢাকবে বাংলার আকাশ, বৃষ্টি হবে কলকাতাতেও বৃশ্চিক রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল তুলা রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.