বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > CFL 2023 match brawl: মহমেডান মাঠে তুমুল ঝামেলা, পড়ল বোতল-চেয়ার, হাতজোড় কোচের, ১১ মিনিট বন্ধ খেলা

CFL 2023 match brawl: মহমেডান মাঠে তুমুল ঝামেলা, পড়ল বোতল-চেয়ার, হাতজোড় কোচের, ১১ মিনিট বন্ধ খেলা

মহমেডান মাঠে তুমুল ঝামেলা। (ছবি সৌজন্যে ইনস্পোর্টস টিভি)

CFL 2023 match brawl: মহমেডান স্পোর্টিং মাঠে তুমুল ঝামেলা হল। কলকাতা ফুটবল লিগে আর্মি রেডের বিরুদ্ধে ম্যাচের সময় সেই ঘটনা ঘটে। মাঠে পড়েছে বোতল-চেয়ার। মাঠে ঢুকে আসেন এক সমর্থক। প্রায় ১১ মিনিট বন্ধ থাকে খেলা।

কলকাতা ফুটবল লিগে মহমেডান স্পোর্টিং ক্লাবের ম্যাচে তুমুল ঝামেলা হল। মহমেডান মাঠে বোতল এবং চেয়ার ছোড়া হল। ফেন্সিং টপকে মাঠের মধ্যে ঢুকে আসেন এক সমর্থক। তার জেরে প্রায় ১১ মিনিটের মতো খেলা বন্ধ থাকে। রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। এমনই দশা হয় যে হাতজোড় করে দর্শকদের শান্ত হওয়ার আর্জি জানাতে হয় মহমেডান কোচ সৈয়দ রহমানকে। তাতেও প্রাথমিকভাবে কাজ হয়নি। পরবর্তীতে অবশ্য শুরু হয় খেলা। আর খেলা শুরুর পর অতিরিক্ত সময়ের ১৭ মিনিটে পেনাল্টি করে গোল করে সমতা ফেরায় মহমেডান। ১-১ গোলে শেষ হয় ম্যাচ।

বৃহস্পতিবার মহমেডান মাঠে ৬৬ মিনিটে পেনাল্টি থেকে গোল করে এগিয়ে যায় আর্মি রেড। তারপর থেকে মাঠে উত্তাপ আরও বাড়তে থাকে। পিছিয়ে পড়ে মাথা গরম করতে থাকেন মহমেডান খেলোয়াড়রা। রেফারির একাধিক সিদ্ধান্ত নিয়ে অসন্তোষ প্রকাশ করতে থাকেন তাঁরা। মাঠের সেই উত্তেজনার রেশ ছড়িয়ে পড়ে গ্যালারিতেও। রেফারির প্রতি উষ্মাপ্রকাশ করতে থাকেন সাদা-কালো সমর্থকরা।

আরও পড়ুন: Durand Cup 2023 MBSG vs FCG Live: গোয়াকে ২-১ গোলে হারিয়ে ফাইনালে মোহনবাগান

৬৮ মিনিটে মহমেডান বক্সের কাছে আর্মি রেডের একটি ফ্রি-কিক পাওয়ার পর পরিস্থিতির আরও অবনতি হয়। দু'মিনিট পরেই আর্মি রেডের এক খেলোয়াড়কে ফাউল করে হলুদ কার্ড দেখেন সাদা-কালো ব্রিগেডের খেলোয়াড় লালরেমসাংমা ফানাই। সেইসময় চতুর্থ রেফারির সঙ্গে তর্ক জুড়ে দেন মহমেডানের কোচ। সেই রেশ কাটতে না কাটতেই গ্যালারির ধারে ফাউল করে মহমেডান। বাঁশি বাজান রেফারি দীপু রায়। 

তারপরই পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে যায়। গ্যালারি থেকে মাঠে জলের বোতল উড়ে আসতে থাকে। সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয় খেলা। ফেন্সিং টপকে লাইন্সম্যানের দিকে ধেয়ে আসতে থাকেন এক সমর্থক। তাঁর মুখের অভিব্যক্তি দেখে মনে হচ্ছিল যে রেফারিদের গালিগালাজ করছেন। যিনি সম্ভবত মহমেডান সমর্থক। তবে লাইন্সম্যানের গায়ে হাত দেওয়ার আগেই তাঁকে ধরে ফেলা হয়। তাঁকে মাঠের বাইরে বের করে দেন কলকাতা পুলিশের আধিকারিকরা।

আরও পড়ুন: CFL 2023 stunning goal: CFL-এ বাই-সাইকেল কিকে দুর্ধর্ষ গোল সাহিলের, গর্বিত হতেন মেসি-রোনাল্ডোরাও!

পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে যাওয়ায় সমর্থকদের শান্ত হওয়ার আর্জি জানাতে থাকেন মহমেডান কোচ এবং কর্মকর্তারা। তাতে অবশ্য কর্ণপাত করেননি সমর্থকরা। বরং মাঠে চেয়ার ছোড়া হয়। ফেন্সিং টপকে মাঠে ঢোকার চেষ্টা করতে থাকেন সমর্থকরা। মাঠে বিভিন্ন জিনিস ছোড়া হতে থাকে। ‘রেফারি চোর চোর’ স্লোগান ওঠে। উত্তেজিত সমর্থকদের বোঝানোর চেষ্টা করেন পুলিশ কর্তারা। হাতজোড় করে সমর্থকদের শান্ত হওয়ার আর্জি জানান মহমেডান কোচ। শেষপর্যন্ত প্রায় ১১ মিনিট পরে খেলা শুরু করতে পারেন রেফারি।

খেলা শুরু হলেও গ্যালারিতে উত্তেজনাকর পরিবেশ বজায় থাকে। ১৭ মিনিটের অতিরিক্ত সময় দেওয়া হয়। আর অতিরিক্ত সময়ের ১৭৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে সমতা ফিরিয়ে আনেন মহমেডানের ডেভিড। আর ম্যাচের শেষে মাঠে ঢুকে পড়েন মহমেডানের সমর্থকরা। উচ্ছ্বাসে ভেসে যান তাঁরা। যে দৃশ্যটা মনে হচ্ছিল, সত্তর বা আশির দশকের ময়দান যেন এটা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জঘন্য ফিল্ডিং ও বোল্টদের সামনে গুটিয়ে থাকার মাশুল দিতে হয়, যে ৫ কারণে হারে RCB কোহলির আবেগঘন আলিঙ্গন, RCB সতীর্থদের গার্ড অফ অনার, IPL-কে বিদায় কার্তিকের! CSK Vs RCB রুদ্ধশ্বাস ম্যাচে সেনোরিটায় তুমুল নাচ যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিয়ো 'জগন্নাথদেব নাকি মোদীবাবুর ভক্ত,আমি কাঁদব না হাসব',সম্বিতের মন্তব্যে খোঁচা মমতার স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক IPL-এ দ্রুততম ৮০০০ রান কোহলির, দ্রুততম ১০০০-৭০০০ কার? হিট স্ট্রোক হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, খবর পেতেই ছুটে এলেন স্ত্রী গৌরী T20 বিশ্বকাপের আগে বিপদে নেপাল! তারকা স্পিনারকে ভিসা দিল না আমেরিকা যুক্তরাষ্ট্র

Latest IPL News

স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.