বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ক্লাবের নির্বাচন এবং সাধারণ বার্ষিক সভা স্থগিত করে দিল মহমেডান
মহমেডান স্পোর্টিং ক্লাব।
মহমেডান স্পোর্টিং ক্লাব।

ক্লাবের নির্বাচন এবং সাধারণ বার্ষিক সভা স্থগিত করে দিল মহমেডান

  • গত বুধবারই আদালত নির্দেশ দিয়েছিল, মহমেডানকে আগে আয়-ব্যয়ের হিসেব দিতে হবে। পাশাপাশি সদস্য তালিকাতেও যে অসঙ্গতি রয়েছে, সেটা ঠিক করতে হবে। আর তার পরেই মহমেডান নির্বাচন করতে পারবে।

এখনই হচ্ছে না মহমেডান স্পোর্টিং ক্লাবের নির্বাচন। স্থগিত রাখা হল বার্ষিক সভাও। মূলত করোনার জেরে সরকারি বিধিনিষেধের কথা মাথায় রেখেই আপাতত সব কিছু স্থগিত রাখা হচ্ছে বলেই মহমেডানের তরফে জানানো হয়েছে।

রাজ্যের করোনা পরিস্থিতি এখনও পুরোপুরি ঠিক হয়ে যাইনি। যার জেরে এখনও পর্যন্ত আংশিক লকডাউন চলছে। আর এই পরিস্থিতিতে কোনও রকম ঝুঁকি নিতে রাজি নন মহমেডান কর্তারা। যার নিট ফল, মহমেডানের ১০৫তম সাধারণ নির্বাচন স্থগিত করে দেওয়া হল। নোটিশ জারি করে এই ঘোষণা করা হয়েছে মহমেডানের তরফেই। শুধু নির্বাচনই নয় বার্ষিক সাধারণ সভাও স্থগিত রাখা হয়েছে।

প্রসঙ্গত গত বুধবারই আদালত নির্দেশ দিয়েছিল, মহমেডানকে আগে আয়-ব্যয়ের হিসেব দিতে হবে। পাশাপাশি সদস্য তালিকাতেও যে অসঙ্গতি রয়েছে, সেটা ঠিক করতে হবে। আর তার পরেই মহমেডান নির্বাচন করতে পারবে।

প্রথমে ঠিক ছিল এই বছর মহমেডানের নির্বাচন হবে ৩ জুলাইষ আর পরদিন অর্থাৎ ৪ জুলাই বার্ষিক সাধারণ সভা হবে। তবে করোনার কারণে এই নির্বাচন এবং সভা করা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিল। কারণ এখন এক জায়গায় বেশি মানুষের জমায়েত করার নিয়ম নেই। সব দিক বিবেচনা করেই মহমেডানের তরফে জানিয়ে দেওয়া হয়, এই মুহূর্তে নির্বাচন এবং সভা স্থগিত রাখা হচ্ছে ঠিকই, তবে পরিস্থিতি ঠিক হলে নির্বাচনের নতুন সূচি তৈরি করে সেটা সকলকে জানিয়ে দেওয়া হবে।

বন্ধ করুন