বাংলা নিউজ > ময়দান > ফুটবল > EPL 2021-22: সহজ সুযোগ নষ্টের খেসারত দিতে হল লেস্টারকে, ১-০ জিতল ম্যাঞ্চেস্টার সিটি
গোলের সেলিব্রেশন বার্নাডো সিলভার।
গোলের সেলিব্রেশন বার্নাডো সিলভার।

EPL 2021-22: সহজ সুযোগ নষ্টের খেসারত দিতে হল লেস্টারকে, ১-০ জিতল ম্যাঞ্চেস্টার সিটি

  • ম্যাচের শুরু থেকেই দুই দলেরই হাড্ডাহাড্ডি লড়াই চলছিল। ফেরান তোরেস বেশ কিছু ভাল সুযোগও তৈরি করছিলেন। কিন্তু গোলের মুখ খুলতে পারেননি। বিরতিতে ম্যাচের ফল গোলশূন্যই ছিল। তবে দ্বিতীয়ার্ধের ৬২ মিনিটে গোলের মুখ খোলেন বার্নাডো সিলভা।

লড়াইটা কিন্তু সহজ ছিল না। কিন্তু লেস্টার সিটির ডিফেন্ডার ইয়ানিক ভেস্টারগার্ডের একটা ছোট্ট ভুলেই সবটা ওলটপালট হয়ে গেল। ম্যাচের শুরুর দিকেই একটি কর্নার পেয়েছিল লেস্টার সিটি। কর্নার শটে শুধু মাত্র মাথা ছোঁয়ালেই গোল ছিল। কিন্তু সেই গোল করতে ব্যর্থ হন ইয়ানিক। যার খেসারতই ম্যাচ হেরে দিতে হল লেস্টার সিটিকে। এই গোলটা হয়ে গেলে হয়তো ম্যাচের ফলই অন্য রকম হয়ে যেতে পারত।

ম্যাচের শুরু থেকেই দুই দলেরই হাড্ডাহাড্ডি লড়াই চলছিল। ফেরান তোরেস বেশ কিছু ভাল সুযোগও তৈরি করছিলেন। কিন্তু গোলের মুখ খুলতে পারেননি। বিরতিতে ম্যাচের ফল গোলশূন্যই ছিল। তবে দ্বিতীয়ার্ধের ৬২ মিনিটে গোলের মুখ খোলেন বার্নাডো সিলভা। গোটা ম্যাচে এই একটি মাত্রই গোল হয়েছে। আসলে দুই দলই একে অপরকে আটকাতে ব্যস্ত ছিল বেশি। ম্যান সিটি গোল পাওয়ার পর সেই গোল ধরে রাখতেই বেশি মরিয়া ছিল লেস্টার। তার যে গোলশোধ করার জন্য যে কার্যকরী ভূমিকা নিয়েছে এমনটা নয়। কিছু সুযোগ তারা তৈরির চেষ্টা করেছিল ঠিকই, কিন্তু কাজে লাগাতে পারেনি।

এই ম্যাচ জেতার ফলে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (১০ পয়েন্ট) এবং চেলসির (১০ পয়েন্ট) পর ইপিএল-এর লিগ টেবলের তিন নম্বরে জায়গা করে নিয়েছে গত বারের চ্যাম্পিয়ন দল। তাদের পয়েন্ট ৯। ৪ ম্যাচের মধ্যে তিনটিতে জিতেছে তারা। একটি ম্যাচ হেরেছে ম্যাঞ্চেস্টার সিটি।

বন্ধ করুন