বাংলা নিউজ > ময়দান > ফুটবল > বড় ক্লাবের প্রস্তাব রয়েছে, এ বার কি তবে লাল-হলুদ ছাড়তে চলেছেন ব্রাইট
এ বার কি লাল-হলুদ ছাড়বেন ব্রাইট (ছবি:আইএসএল)
এ বার কি লাল-হলুদ ছাড়বেন ব্রাইট (ছবি:আইএসএল)

বড় ক্লাবের প্রস্তাব রয়েছে, এ বার কি তবে লাল-হলুদ ছাড়তে চলেছেন ব্রাইট

  • তাঁর কাছে নাকি ইংলিশ চ্যাম্পিয়নশিপের দল কভেন্ট্রি সিটি-র প্রস্তাব রয়েছে।

বিনিয়োগকারী আর ইস্টবেঙ্গলের মধ্যে ঝামেলার জেরে একের পর এক প্লেয়ার ক্লাব ছেড়ে চলে যাচ্ছে অন্য ক্লাবে। এ বার শোনা যাচ্ছে, ব্রাইট এনবাখারেও ক্লাব ছাড়ার কথা ভাবছেন। কারণ তাঁর কাছে নাকি ইংলিশ চ্যাম্পিয়নশিপের দল কভেন্ট্রি সিটি-র প্রস্তাব রয়েছে।

গত বছর লাল-হলুদের জার্সিতে শুরু থেকেই নিজের পারফরম্যান্স দিয়ে চমকে দিয়েছিলেন ব্রাইট। এই বছরও তাঁকে রাখতে চেয়েছিল ইস্টবেঙ্গল। কিন্তু ক্লাব কর্তাদের সঙ্গে বিনিয়োগকারীদের চুক্তি জট এখনও কাটেনি। ইস্টবেঙ্গলের ভবিষ্যৎ নিয়েও প্রশ্ন উঠে গিয়েছে। এই পরিস্থিতিতে ব্রাইট কী করবেন, তা নিয়ে চলছে বহু জল্পনা।

ব্রিটিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ইংলিশ চ্যাম্পিয়নশিপের দল কভেন্ট্রি সিটি নাকি ব্রাইটকে প্রস্তাব দিয়েছে। সেই ক্লাবের কোচ মার্ক রবিনসও নাকি যে কোনও মূল্যে ব্রাইটকে নিজের দলের সদস্য করতে মুখিয়ে রয়েছেন। এর আগেও এই ক্লাবের হয়ে খেলেছিলেন ব্রাইট।  ১৮ ম্যাচ খেলে ছয় গোলও করেছিলেন।

ইস্টবেঙ্গলে থাকতে নাকি আগ্রহীও ছিলেন ব্রাইট। কিন্তু লাল-হলুদের জটের কারণে তীব্র অনিশ্চয়তার মধ্যে পড়ে গিয়েছেন তিনি। তাঁর এজেন্ট পরিষ্কার ভাবে জানিয়ে দিয়েছেন, এই অনিশ্চয়তার মধ্যে আর বেশি দিন অপেক্ষা করা সম্ভব নয়। হয়তো খুব শীঘ্রই সরকারি ভাবে ইস্টবেঙ্গল ছাড়ার খবর জানিয়ে দেবেন ব্রাইট।

বন্ধ করুন