বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > অনলাইনেই দলের সঙ্গে আলাপ এফসি গোয়ার দুই নতুন বিদেশির, কারা তারা?

অনলাইনেই দলের সঙ্গে আলাপ এফসি গোয়ার দুই নতুন বিদেশির, কারা তারা?

ইকার গুয়ারোটেক্সেনা (ছবি:টুইটার)

এফসি গোয়ার কোচ কার্লোস পেনার সঙ্গে আসন্ন মরশুমের জন্য প্রথম অনলাইন মিটিং সেরে নিলেন আইএসএল ফ্রাঞ্চাইজি এফসি গোয়ার ফুটবলাররা। সেই মিটিংয়েই দলের বাকিদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হল আসন্ন মরশুমে গোয়ার দুই নয়া বিদেশি ফুটবলার ইকার গুয়ারোটেক্সেনা এবং মার্ক ভ্যালিয়ান্তের সঙ্গে।

শুভব্রত মুখার্জি: কোচ কার্লোস পেনার সঙ্গে আসন্ন মরশুমের জন্য প্রথম অনলাইন মিটিং সেরে নিলেন আইএসএল ফ্রাঞ্চাইজি এফসি গোয়ার ফুটবলাররা। সেই মিটিংয়েই দলের বাকিদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হল আসন্ন মরশুমে গোয়ার দুই নয়া বিদেশি ফুটবলার ইকার গুয়ারোটেক্সেনা এবং মার্ক ভ্যালিয়ান্তের সঙ্গে। দলের বাকি সবার জন্য ও এই পরিচয়পর্ব ছিল‌ চমকের। কারণ পেনার তরফে আগেভাগে কাউকেই জানানো হয়নি নতুন ফুটবলারদের পরিচয়পর্ব সারার বিষয়টি নিয়ে।

আরও পড়ুন… ISL-এ দল পাচ্ছেন না? ভারত ছাড়ছেন? রয় কৃষ্ণের অস্ট্রেলিয়ার ‘এ’ লিগে ফেরার জল্পনা

স্প্যানিশ স্ট্রাইকার অ্যালভারো ভাসকেস যে কেরালা ব্লাস্টার্স থেকে এই মরশুমে খেলার জন্য এফসি গোয়াতে সই করেছেন তা কারুর অজানা ছিল না। পাশাপাশি অ্যাটাকিং মিডফিল্ডার ইকার এবং সেন্ট্রাল ডিফেন্ডার মার্কের সঙ্গে ও পরিচয়পর্ব ও সারা হয়। প্রাক্তন অধিনায়ক এডু বেদিয়া ও এই মিটিংয়ে উপস্থিত ছিলেন। উল্লেখ্য সামনের মরশুম গোয়ার হয়ে এডু বেদিয়ার ষষ্ঠ মরশুম হবে। আইএসএলের ইতিহাসে এক ক্লাবের হয়ে সর্বাধিক মরশুম খেলার যা নজির হতে চলেছে। ফলে ক্লাবে স্প্যানিশ বিদেশির সংখ্যা দাঁড়াল মোট ৪ জন। উল্লেখ্য গতবছর সংখ্যাটা ছিল ৫। এর পাশাপাশি রয়েছে বাধ্যতামূলক একজন এশীয় কোটার ফুটবলার।

আরও পড়ুন… ISL-এ দল পাচ্ছেন না? ভারত ছাড়ছেন? রয় কৃষ্ণের অস্ট্রেলিয়ার ‘এ’ লিগে ফেরার জল্পনা

ক্লাব সূত্রে যা খবর তাতে করে ইকারের সমস্ত ফর্ম্যালিটি অর্থাৎ পেসার ওয়ার্ক শেষ হয়ে গিয়েছে। মরশুম নিয়ে কোচের ভাবনার কথা ফুটবলারদের জানানো হয়। সবাইকে নিজেদেরকে ফিট রাখতে বলা হয়। প্রত্যেক ফুটবলারকে ব্যক্তিগত ট্রেনিং প্রোগ্রাম দেওয়া হয়েছে। যার উপর নজর রাখবেন কোচ। আগস্টের ১৭ তারিখ থেকে প্রি সিজন অনুশীলন শুরু হওয়ার কথা রয়েছে ক্লাবের। আলবার্তো নগুয়েরার পরিবর্ত রুপে সই করানো হয়েছে হয়েছে ইকারকে। মরশুমে ক্লাবের বয়স্কতম ফুটবলার হতে চলেছেন মার্ক।

বন্ধ করুন