বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ইস্টবেঙ্গলে সই করলেন এরিয়ানের হয়ে হ্যাটট্রিক করা কেরালার তরুণ স্ট্রাইকার
কেরালার তরুণ স্ট্রাইকার বিষ্ণু টিএম
কেরালার তরুণ স্ট্রাইকার বিষ্ণু টিএম

ইস্টবেঙ্গলে সই করলেন এরিয়ানের হয়ে হ্যাটট্রিক করা কেরালার তরুণ স্ট্রাইকার

  • শোনা যাচ্ছে লাল হলুদ ব্রিগেডের সঙ্গে একটি প্রাক-চুক্তি স্বাক্ষর করছেন বিষ্ণু। এই মরশুমে বিষ্ণুকে ঘরে তুলে লাল হলুদ ক্লাব নিজেদের আক্রমণকে শক্তিশালী করেছে। সূত্রের খবর বিষ্ণু টিএমকে কলকাতা লিগের কথা মাথায় রেখেই আপাতাত দলে নেওয়া হয়েছে।

তরুণ স্ট্রাইকার বিষ্ণু টিএমকে নিজেদের জালে তুলে নিল ইস্টবেঙ্গল। গত মরশুমে কলকাতা ফুটবল লিগে এরিয়ান ক্লাবের হয়ে মাঠে নেমেছিলেন বিষ্ণু। অভিষেক ম্যাচেই হ্যাটট্রিক করেছিলেন ২২ বছরের এই তরুণ স্ট্রাইকার। সূত্রের খবর, ২০২২/২৩ মরশুমের আগে ফরোয়ার্ড বিষ্ণু টিএমকে স্বাক্ষর করিয়ে নিয়েছে ইস্টবেঙ্গল। শোনা যাচ্ছে লাল হলুদ ব্রিগেডের সঙ্গে একটি প্রাক-চুক্তি স্বাক্ষর করছেন বিষ্ণু। এই মরশুমে বিষ্ণুকে ঘরে তুলে লাল হলুদ ক্লাব নিজেদের আক্রমণকে শক্তিশালী করেছে। সূত্রের খবর বিষ্ণু টিএমকে কলকাতা লিগের কথা মাথায় রেখেই আপাতাত দলে নেওয়া হয়েছে।

বিষ্ণু টিএম কেরালার বাসিন্দা। ইস্টবেঙ্গলের হয়ে খেলার আগের মরশুমে এরিয়ান ক্লাবে যোগ দিয়েছিলেন বিষ্ণু। কিদারপুর এসসি-র বিরুদ্ধে অভিষেক ম্যাচেই হ্যাটট্রিক করেছিলেন বিষ্ণু। এরিয়ান ক্লাব সেই ম্যাচ ৫-১ গোলে জিতেছিল। বিষ্ণু যে তিনটি গোল করেছিলেন তা তার গোল-স্কোরিং দক্ষতাকে প্রমাণ করে। ভাস্কো এবং কেরালা ইউনাইটেডের হয়েও খেলেছেন এই তরুণ স্ট্রাইকার।

ক্লাবের একটি সূত্র মারফৎ জানা গিয়েছে,‘বিষ্ণু ইস্টবেঙ্গলের সঙ্গে দীর্ঘ মেয়াদি চুক্তি করেছেন। তিনি নাকি কেরালায় ফিরে যেতে চেয়েছিলেন, কিন্তু তিনি কলকাতা ডার্বির জন্য থেকে গেছেন। সে গোল করতে চায়।’ বিষ্ণু টিএম-এর স্বাক্ষর সহ,বলা যেতে পারে ইস্টবেঙ্গল তাদের স্কোয়াডকে শক্তিশালী করছে। আগামী দিনে আরও খেলোয়াড় সই করতে আগ্রহী ক্লাব। যাইহোক আশা করা হচ্ছে ২২ বছর বয়সী এই ফুটবলারকে কলকাতা ফুটবল লিগে লাল হলুদ জার্সিতে দেখা যেতে পারে।

বন্ধ করুন