বাংলা নিউজ > ময়দান > নিজের পাঁচ বছরের ছেলের বলেই আউট পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক! ভাইরাল হল ভিডিয়ো

নিজের পাঁচ বছরের ছেলের বলেই আউট পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক! ভাইরাল হল ভিডিয়ো

আবদুল্লাহর বলে উড়ে গেল সরফরাজ আহমেদের উইকেট (ছবি-টুইটার)

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সরফরাজ আহমেদের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। ভিডিয়োতে তাকে তার ছেলে আবদুল্লাহর সঙ্গে পাকিস্তানের একটি অনুষ্ঠানে ক্রিকেট খেলতে দেখা যাচ্ছে। সেই সময় ছেলে আবদুল্লাহর বলে ক্লিন বোল্ড হন সরফরাজ আহমেদ।

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সরফরাজ আহমেদের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। ভিডিয়োতে তাকে তার ছেলে আবদুল্লাহর সঙ্গে পাকিস্তানের একটি অনুষ্ঠানে ক্রিকেট খেলতে দেখা যাচ্ছে। সেই সময় ছেলে আবদুল্লাহর বলে ক্লিন বোল্ড হন সরফরাজ আহমেদ। ২০১৭ সালে,সরফরাজ লর্ডসে ভারতকে হারিয়ে তার অধিনায়কত্বে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিলেন। তবে বর্তমানে তিনি পাকিস্তান ক্রিকেট দলের বাইরে রয়েছেন।

ভাইরাল হওয়া এই ভিডিয়োতে বাবা ও ছেলের এই ক্রিকেট ম্যাচ দেখা যায়। যা দেখতে বহু মানুষ ভিড় জমিয়েছিলেন। সেই সময় আবদুল্লাহ তার বাবার বিরুদ্ধে বোলিং করার জন্য ছোট্ট রান আপ নিয়ে বল করে। আবদুল্লাহর সেই বল সোজা গিয়ে লাগে সরফরাজের উইকেটে। নিজের ছেলের বলেই বোল্ড হয়ে যান সরফরাজ। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ও তার ছেলের এই ভিডিয়ো দারুণ ভাইরাল হচ্ছে। এরপরেই সোশ্যাল মিডিয়াতে ছোট্ট আবদুল্লাহকে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন… ছেলে ক্রিকেটার হোক চান না সরফরাজ, জানালেন নেপথ্য কারণ

সরফরাজ আহমেদ একবার স্থানীয় একটি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আবদুল্লাহ ক্রিকেট খেলতে পছন্দ করেন। কিন্তু আমি চাই না সে ক্রিকেটার হোক। আসলে, একজন ক্রিকেটার হিসেবে আমি অনেক কিছুর মুখোমুখি হয়েছি। আমি চাই না আবদুল্লাহ সে সবকিছুর মুখোমুখি হোক। এটা স্বাভাবিক যে একজন ক্রিকেটার হিসেবে আমি মনে করি আমার ভাই বা ছেলেকে অবিলম্বে বাছাই করা উচিত। যদি তা না হয়,তবে এটি ব্যাথা দেয়।’

আরও পড়ুন… ছেলে ক্রিকেটার হোক চান না সরফরাজ, জানালেন নেপথ্য কারণ

পাকিস্তান ক্রিকেট দলে উইকেটরক্ষক ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ান আসার পর সরফরাজ তার জায়গা হারিয়েছেন। তিনি ২০২১টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দলের অংশ ছিলেন না। তবে পাকিস্তান দল সে বছরে সেমিফাইনালে পৌঁছেছিল। সরফরাজ পাকিস্তানের হয়ে সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছিলেন ২০২১ সালের নভেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে। সেঞ্চুরিয়নে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ২০২১সালের এপ্রিলে শেষ ওয়ানডে খেলেছিলেন তিনি। পাকিস্তান সুপার লিগের এই মরশুমে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক ছিলেন তিনি। যেখানে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে ছিল সরফরাজের দল।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

আম্বানিদের অনুষ্ঠানে রোলস রয়েস থেকে BMW, সারি সারি দামি গাড়ির বহর চোখ ধাঁধাবে সকাল সকাল হাসি মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর সোমবার সকালটা হোক মজাদার আম্বানিদের অনুষ্ঠানে ফের একসঙ্গে বচ্চন পরিবার, ঢোলের তালে মজে ঐশ্বর্য-অভিষেক পথ দুর্ঘটনার পর আজই নয়াদিল্লি যাচ্ছেন সুকান্ত মজুমদার, প্রার্থী তালিকায় চমক বীর জারার গানে রোম্যান্টিক মুডে শাহরুখ, গৌরীকে নিয়ে নাচলেন জমিয়ে,দেখুন ভিডিয়ো একই ‘সন্তান’-এর লালন-পালন করছেন শ্রীমা-ইন্দ্রনীল, একসঙ্গেই থাকছেন নাকি! প্রার্থী তালিকা আসার পরই BJP MPর অশ্লীল ভিডিয়ো ভাইরাল, ভুয়ো দাবি করে তোপ কোনদিকে Netflix Slam: প্রত্যাবর্তনের ম্যাচে আলকারাজের কাছে এগিয়ে গিয়েও হারলেন নাদাল ওয়াগনারকে নিয়ে কামিন্সের কটাক্ষ! উইল ও’রকের জায়গায় কিউয়ি দলে আনক্যাপড সিয়ার্স Garlic Benefits: রসুন খান? নিয়মিত খেলে কী কী উপকার পাবেন, ধারণা আছো তো?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.