বাংলা নিউজ > ময়দান > নিজের পাঁচ বছরের ছেলের বলেই আউট পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক! ভাইরাল হল ভিডিয়ো
আবদুল্লাহর বলে উড়ে গেল সরফরাজ আহমেদের উইকেট (ছবি-টুইটার)

নিজের পাঁচ বছরের ছেলের বলেই আউট পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক! ভাইরাল হল ভিডিয়ো

  • পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সরফরাজ আহমেদের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। ভিডিয়োতে তাকে তার ছেলে আবদুল্লাহর সঙ্গে পাকিস্তানের একটি অনুষ্ঠানে ক্রিকেট খেলতে দেখা যাচ্ছে। সেই সময় ছেলে আবদুল্লাহর বলে ক্লিন বোল্ড হন সরফরাজ আহমেদ।

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সরফরাজ আহমেদের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। ভিডিয়োতে তাকে তার ছেলে আবদুল্লাহর সঙ্গে পাকিস্তানের একটি অনুষ্ঠানে ক্রিকেট খেলতে দেখা যাচ্ছে। সেই সময় ছেলে আবদুল্লাহর বলে ক্লিন বোল্ড হন সরফরাজ আহমেদ। ২০১৭ সালে,সরফরাজ লর্ডসে ভারতকে হারিয়ে তার অধিনায়কত্বে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিলেন। তবে বর্তমানে তিনি পাকিস্তান ক্রিকেট দলের বাইরে রয়েছেন।

ভাইরাল হওয়া এই ভিডিয়োতে বাবা ও ছেলের এই ক্রিকেট ম্যাচ দেখা যায়। যা দেখতে বহু মানুষ ভিড় জমিয়েছিলেন। সেই সময় আবদুল্লাহ তার বাবার বিরুদ্ধে বোলিং করার জন্য ছোট্ট রান আপ নিয়ে বল করে। আবদুল্লাহর সেই বল সোজা গিয়ে লাগে সরফরাজের উইকেটে। নিজের ছেলের বলেই বোল্ড হয়ে যান সরফরাজ। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ও তার ছেলের এই ভিডিয়ো দারুণ ভাইরাল হচ্ছে। এরপরেই সোশ্যাল মিডিয়াতে ছোট্ট আবদুল্লাহকে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন… ছেলে ক্রিকেটার হোক চান না সরফরাজ, জানালেন নেপথ্য কারণ

সরফরাজ আহমেদ একবার স্থানীয় একটি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আবদুল্লাহ ক্রিকেট খেলতে পছন্দ করেন। কিন্তু আমি চাই না সে ক্রিকেটার হোক। আসলে, একজন ক্রিকেটার হিসেবে আমি অনেক কিছুর মুখোমুখি হয়েছি। আমি চাই না আবদুল্লাহ সে সবকিছুর মুখোমুখি হোক। এটা স্বাভাবিক যে একজন ক্রিকেটার হিসেবে আমি মনে করি আমার ভাই বা ছেলেকে অবিলম্বে বাছাই করা উচিত। যদি তা না হয়,তবে এটি ব্যাথা দেয়।’

আরও পড়ুন… ছেলে ক্রিকেটার হোক চান না সরফরাজ, জানালেন নেপথ্য কারণ

পাকিস্তান ক্রিকেট দলে উইকেটরক্ষক ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ান আসার পর সরফরাজ তার জায়গা হারিয়েছেন। তিনি ২০২১টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দলের অংশ ছিলেন না। তবে পাকিস্তান দল সে বছরে সেমিফাইনালে পৌঁছেছিল। সরফরাজ পাকিস্তানের হয়ে সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছিলেন ২০২১ সালের নভেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে। সেঞ্চুরিয়নে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ২০২১সালের এপ্রিলে শেষ ওয়ানডে খেলেছিলেন তিনি। পাকিস্তান সুপার লিগের এই মরশুমে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক ছিলেন তিনি। যেখানে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে ছিল সরফরাজের দল।

 

বন্ধ করুন