বাংলা নিউজ > ময়দান > IPL 22: কিছু ফ্রাঞ্চাইজি বিশ্বাসঘাতকতা করেছে: হার্ষাল প্যাটেল
হার্ষাল প্যাটেল (ছবি:পিটিআই) (PTI)
হার্ষাল প্যাটেল (ছবি:পিটিআই) (PTI)

IPL 22: কিছু ফ্রাঞ্চাইজি বিশ্বাসঘাতকতা করেছে: হার্ষাল প্যাটেল

  • 'ব্রেকফার্স্ট উইথ চ্যাম্পিয়ন্স' নামক অনুষ্ঠানে হার্ষাল বলেছেন 'সব থেকে আয়রনি হল তিন-চার জন ব্যক্তি ভিন্ন ভিন্ন ফ্রাঞ্চাইজি থেকে আমার সঙ্গে যোগাযোগ করেছিল। তারা বলেছিল নিলামে ফ্রাঞ্চাইজির তরফে আমার হয়ে বিড করা হবে। কিন্তু তারা কেউ নিলামে আমার হয়ে বিড করেইনি।

শুভব্রত মুখার্জি: বিগত বেশ কয়েকটি মরশুমে রয়্যাল চ্যালেজ্ঞার্স ব্যাঙ্গালোর দলের হয়ে ধারাবাহিক পারফরম্যান্স করছেন তাদের পেস বোলিং অলরাউন্ডার হার্ষাল প্যাটেল। ২০২১ মরশুমে তার পারফরম্যান্স ছিল সব থেকে ভাল। সেবার আরসিবি এলিমিনেটরে কেকেআরের কাছে হেরে ছিটকে গিয়েছিল। তবে মরশুমের সর্বাধিক উইকেট সংগ্রাহক হয়েছিলেন তিনি। সেই হার্ষাল প্যাটেল এবার কার্যত বিস্ফোরক কথা বলে বসলেন। তার ক্যারিয়ারের শুরুর দিকে কীভাবে ৩-৪ টে ফ্রাঞ্চাইজি তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছিল তা এবার খোলসা করলেন তিনি।

২০২১ সালের 'পার্পেল ক্যাপ' বিজয়ী জানিয়ে দিলেন ক্যারিয়ারের প্রথমদিকে তার সঙ্গে তিন-চারটি ফ্রাঞ্চাইজি যোগাযোগ করেছিল। তাদের তরফ থেকে একজন করে ব্যক্তি তার সঙ্গে যোগাযোগ করেছিলেন। তাদের তরফে তাকে জানানো হয়েছিল নিলামে তার জন্য বিড করবেন তারা। তবে নিলামের মঞ্চে সেই সব কিছুই ঘটেনি।

'ব্রেকফার্স্ট উইথ চ্যাম্পিয়ন্স' নামক অনুষ্ঠানে হার্ষাল বলেছেন 'সব থেকে আয়রনি হল তিন-চার জন ব্যক্তি ভিন্ন ভিন্ন ফ্রাঞ্চাইজি থেকে আমার সঙ্গে যোগাযোগ করেছিল। তারা বলেছিল নিলামে ফ্রাঞ্চাইজির তরফে আমার হয়ে বিড করা হবে। কিন্তু তারা কেউ নিলামে আমার হয়ে বিড করেইনি। সেই সময়ে আমার মনে হয়েছিল আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হয়েছে। এই ঘটনা আমাকে চিন্তা ভাবনার 'অন্ধকার' জগতে নিয়ে গিয়েছিল। মনে হত 'তুমি কে'! তুমি এই খেলাটাকে কতকিছু দিয়েছ। কঠোর পরিশ্রম করেছ। এতকিছু করার পরেও তুমি এখান থেকে কিছুই পাচ্ছ না।' উল্লেখ্য গতবছর ৩১ বছর বয়সি পেসার ১৫ ম্যাচে ৩২টি উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হয়েছিলেন।

বন্ধ করুন