বাংলা নিউজ > ময়দান > ১৫.৫ কোটি টাকা পেয়েও 'ব্যর্থ', এবার KKR-এ 'বাকি কাজ' শেষ করতে মরিয়া কামিন্স

১৫.৫ কোটি টাকা পেয়েও 'ব্যর্থ', এবার KKR-এ 'বাকি কাজ' শেষ করতে মরিয়া কামিন্স

KKR-এ 'বাকি কাজ' শেষ করতে মরিয়া কামিন্স। সৌজন্যে আইপিএল

২০২০ সালে তাকে ১৫.৫ কোটি টাকা খরচ করে দলে ভিড়িয়েছিল কেকেআর। ওই বছরে এটাই ছিল সর্বোচ্চ বিড। ২০২১ সালে যে কেকেআর দল ফাইনালে গিয়েছিল সেই দলের সদস্য ছিলেন না কামিন্স।

শুভব্রত মুখার্জি: বর্তমান ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা পেসার প্যাট কামিন্স। অস্ট্রেলিয়ার সিনিয়র টেস্ট দলের অধিনায়কও তিনি। আইপিএলে বর্তমানে তিনি খেলছেন কেকেআর দলের হয়ে। তাকে বেশ কয়েক কোটি টাকা খরচ করে দলে ভিড়িয়েছিল কেকেআর ম্যানেজমেন্ট। ২০২২ সালেও কামিন্স ফের কেকেআর জার্সিতেই খেলছেন। কারণ প্যাট মনে করেন তার এখনও অনেক কাজ বাকি রয়েছে। উল্লেখ্য ৭.২৫ কোটি টাকা খরচ করে কেকেআর মেগা নিলামের মধ্যে দিয়ে কামিন্সকে তাদের দলে নিয়েছে।

দুই বার আলাদা আলাদা সময়ে কেকেআরের হয়ে খেলেছেন কামিন্স। প্রথমে কেকেআরের হয়ে খেলার পরে তিনি দিল্লিতে চলে গিয়েছিলেন। ২০২০ সালে তাকে ১৫.৫ কোটি টাকা খরচ করে দলে ভিড়িয়েছিল কেকেআর। ওই বছরে এটাই ছিল সর্বোচ্চ বিড। ২০২১ সালে যে কেকেআর দল ফাইনালে গিয়েছিল সেই দলের সদস্য ছিলেন না কামিন্স।

কেকেআরের নিজস্ব ওয়েবসাইটে দেওয়া এক সাক্ষাৎকারে প্যাট কামিন্স জানিয়েছেন 'কেকেআর যখন আমাকে দলে নেয় আমি প্রচন্ড উচ্ছ্বসিত ছিলাম। এটা আমার পঞ্চম মরশুম। আমি মনে হয়েছিল আমার এখনও অনেক কাজ বাকি রয়েছে। আমি মাঝপথেই চলে গিয়েছিলাম। দ্বিতীয়ভাগটা মিস করেছি। আইপিএলে যা খুব কষ্টকর। আপনি যখন মনে করছেন কিছু একটা আপনি তৈরি করতে চলেছেন সেই সময়তেই চলে আসে নিলাম। একই দলে ফিরতে পেরে আমি খুশি। একাধিক এক ক্রিকেটার, প্রায় এক সাপোর্ট স্টাফ। সকলের মাঝে ফিরতে পেরে আনন্দিত।'

বন্ধ করুন