বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ভাগ্য সঙ্গ দিল নমিবিয়ার, বল স্টাম্প ছুঁলেও বেল না পড়ায় বেঁচে গেলেন ব্যাটসম্যান, দেখুন ভিডিও
স্টাম্পে বল লেগেও বেল পড়ল না। ছবি- টুইটার।
স্টাম্পে বল লেগেও বেল পড়ল না। ছবি- টুইটার।

ভাগ্য সঙ্গ দিল নমিবিয়ার, বল স্টাম্প ছুঁলেও বেল না পড়ায় বেঁচে গেলেন ব্যাটসম্যান, দেখুন ভিডিও

  • অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরি করে নমিবিয়াকে সুপার টুয়েলভের টিকিট এনে দেন এরাসমাস।

কথায় আছে ভাগ্যদেবী সাহসীদের সঙ্গ দেয়। শুক্রবার টি-২০ বিশ্বকাপে ইতিহাস গড়ার পথে ভাগ্যের সাহায্য পেল নমিবিয়া।

এই প্রথমবার বিশ্বকাপে অংশ নিয়েই নমিবিয়া প্রথম রাউন্ডের বাধা টপকে যায়। তবে প্রথম রাউন্ডের শেষ গ্রুপ ম্যাচে আয়ারল্যান্ডকে হারানোর পথে ভাগ্য সঙ্গ দেয় তাদের। নমিবিয়ার হয়ে অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরি করা এরাসমাস একবার আউট হয়েও বেঁচে যান।

অবশ্য ক্রিকেটের নিয়মে তিনি আউট নন বলেই নমিবিয়াকে জয়ের মঞ্চে বসিয়ে দিতে সক্ষম হন ক্যাপ্টেন এরাসমাস। আসলে ইনিংসের ১৫তম ওভারে একবার বোলার ক্রেগ ইয়ং পরাস্ত করেন এরাসমাসকে। বল স্টাম্প ছুঁয়ে চলে যায় উইকেটকিপারের দস্তানায়। তবে বেল না পড়ায় আউট হননি ব্যাটসম্যান।

বল স্টাম্পে লাগে, তবে বেল না পড়ায় বেঁচে যান ব্যাটসম্যান। ভিডিও দেখতে ক্লিক করুন:- https://www.t20worldcup.com/video/2301600

১৪.৫ ওভারে ইয়ংয়ের বল এরাসমাসের ব্যাটের নাগাল এড়িয়ে চলে যায়। তবে বল ব্যাটসম্যানকে টপকে যাওয়ার সময় স্পষ্ট আওয়াজ শোনা যায়। প্রাথমিকভাবে কট-বিহাইন্ডের আবেদন ওঠে। আম্পায়ার আউট দেননি। আয়ারল্যান্ড রিভিউ নিলে দেখা যায় ব্যাটে নয়, বল লাগে স্টাম্পে। যদিও বেল না পড়ায় সে যাত্রায় বেঁচে যান এরাসমাস।

শেষমেশ নমিবিয়া অধিনায়ক ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫৩ রান করে অপরাজিত থাকেন। আয়ারল্যান্ডকে ৮ উইকেটে হারিয়ে সুপার টুয়েলভে জায়গা করে নেয় নমিবিয়া।

বন্ধ করুন