বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC ফাইনালে হারের পর ভারতের বিরুদ্ধে খেলাটা চ্যালেঞ্জিং হবে কিউয়িদের: কার্তিক

T20 WC ফাইনালে হারের পর ভারতের বিরুদ্ধে খেলাটা চ্যালেঞ্জিং হবে কিউয়িদের: কার্তিক

ভারতের বিরুদ্ধে কি ঘুরে দাঁড়াতে পারবে নিউজিল্যান্ড?

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৮ উইকেটে হারে নিউজিল্যান্ড। সেই ধাক্কাটা সামলে ভারতের বিরুদ্ধে লড়াইটা মোটেও সহজ হবে না।

টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে হারার পরেই ভারত সফরে আসছে নিউজিল্যান্ড। রোহিত শর্মার বিরুদ্ধে কিউয়িরা বিশ্বকাপের ফাইনালের ঠিক তিন দিন পরেই খেলতে নামছে। ১৭ নভেম্বর জয়পুরে ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ খেলতে চলেছে কেন উইলিয়ামসন ব্রিগেড। কিন্তু এই মানসিক একটা ধাক্কা খাওয়ার পরে ভারতের বিরুদ্ধে নিউজিল্যান্ডের কাছে লড়াইটা চ্যালেঞ্জিং হবে হবে দাবি করেছেন দীনেশ কার্তিক।

ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৮ উইকেটে হারে নিউজিল্যান্ড। সেই ধাক্কাটা সামলে ভারতের বিরুদ্ধে লড়াইটা মোটেও সহজ হবে না। তবে ঘুরে দাঁড়ানোর জন্য মরিয়া থাকবে কিউয়িরা। উল্টোদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যর্থতা মুছে ফেলে ভারতও চাইবে ঘুরে দাঁড়াতে। তারা নতুন করে ছন্দ ফিরতে মরিয়া। নতুন কোচ রাহুল দ্রাবিড় এবং নতুন টি-টোয়েন্টি অধিনায়ক রোহিত শর্মার হাত ধরে। 

সে কারণেই সম্ভবত দীনেশ কার্তিক বলেছেন, ‘মানসিক ভাবে নিউজিল্যান্ডের কাছে এই লড়াইটা একটু কঠিন হবে। তবে এই বছরটা নিউজিল্যান্ডের জন্য দুর্দান্ত ছিল। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ আইসিসি-র দু'টি টুর্নামেন্টেরই ফাইনালে উঠেছিল তারা। তার মধ্যে জিতেছে একটিতে। একটিতে তারা হেরেছে। এই দ্বিপাক্ষিক সিরিজটিকে পরবর্তী বিশ্বকাপের একটি পদক্ষেপ হিসাবে দেখছে ওরা। আর সে কারণেই এই সিরিজে ভাল ফল করতে মরিয়া থাকবে নিউজিল্যান্ডও।’ ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে কিউয়িরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.