বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ভাইরাল ভিডিয়ো: লাইভ শোতে আখতারকে অপমান, বেরিয়েই গেলেন প্রাক্তন ক্রিকেটার!
লাইভ শো ছেডে় উঠে যাচ্ছেন শোয়েব আখতার (ছবি:টুইটার)
লাইভ শো ছেডে় উঠে যাচ্ছেন শোয়েব আখতার (ছবি:টুইটার)

ভাইরাল ভিডিয়ো: লাইভ শোতে আখতারকে অপমান, বেরিয়েই গেলেন প্রাক্তন ক্রিকেটার!

  • পাকিস্তানের ন্যাশানাল চ্যানেলের লাইভ শো চলাকালীন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতারকে অপমান করলেন চ্যানেলের অ্যাঙ্কার। এরপরেই অপমানিত হয়ে শো ছেড়ে চলে যান আখতার।

পাকিস্তানের ন্যাশানাল চ্যানেলের লাইভ শো চলাকালীন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতারকে অপমান করলেন চ্যানেলের অ্যাঙ্কার। এরপরেই অপমানিত হয়ে শো ছেড়ে চলে যান আখতার। পাকিস্তান বনাম নিউজিল্যান্ড ম্যাচ চলাকালীন এমন ঘটনা ঘটল পাকিস্তান টিভি চ্যানেলে। সেই সময় শোতে আখতারের সঙ্গে উপস্থিত ছিলেন স্যার ভিভ রিচার্ডস এবং ডেভিড গাওয়ারের সঙ্গে অন্যান্য অতিথিরা।

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার এবং বিশ্বের অন্যতম দ্রুততম বোলার শোয়েব আখতারকে পিটিভির এক লাইভ স্পোর্টস শো ছেড়ে যেতে বলা হয়। অ্যাঙ্কর ডঃ নওমান নিয়াজের এই মন্তব্যের পরে শো ছেড়ে চলে যান শোয়েব। যার পরে একটি বিতর্ক তৈরি হয়েছে। আখতার টুইটারে পুরো বিষয়টি জানিয়েছেন। পাকিস্তান এবং নিউজিল্যান্ডের মধ্যে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচটি ২৬ অক্টোবর খেলা হয়েছিল। এই ম্যাচটি নিয়ে পিটিভিতে একটি স্পোর্টস লাইভ শো চলছিল, যাতে শোয়েব আখতার, ভিভ রিচার্ডস এবং সানা মির মত বড় নাম উপস্থিত ছিল।

নওমান নিয়াজ কিছু বিষয় নিয়ে কথা বলতে বলতে শোয়েব আখতারকে শো ছেড়ে চলে যেতে বলেন। তার পরে লাইভ শোতে বিরতি নেওয়া হয়। অনুষ্ঠানটি আবার শুরু হলে শোয়েব আখতার বলেন, জাতীয় টিভিতে আমার সাথে যেভাবে আচরণ করা হয়েছে, আমি মনে করি না যে আমার এই অনুষ্ঠানের অংশ হওয়া উচিত এবং আমি পিটিভি থেকে পদত্যাগ করছি এবং সেখান থেকে চলে যাচ্ছি।

এরপরে নওমান আখতারকে শো ছেড়ে চলে যেতে বলেন এবং তারপর আখতার শো ছেড়ে চলে যান। এই দুটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এরপর আখতার টুইটারে ভিডিয়োটি প্রকাশ করে পুরো ঘটনাটি জানান। এরপরেই আখতারের ভক্তেরা সোশ্যাল মিডিয়াতে প্রতিবাদ করতে থাকেন। তারা কিছুতেই তাদের দেশের গর্বের সঙ্গে এমন ব্যবহার মেনে নিতে পারছেন না।

বন্ধ করুন