বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > অস্ট্রেলিয়ায় ও গতিতে মার খাবে- ভারতের তারকা পেসারকে নিয়ে বড় সতর্কবার্তা আক্রমের

অস্ট্রেলিয়ায় ও গতিতে মার খাবে- ভারতের তারকা পেসারকে নিয়ে বড় সতর্কবার্তা আক্রমের

ভারতের তারকা পেসারকে নিয়ে সতর্ক করলেন ওয়াসিম আক্রম।

আর্শদীপ, ভুবনেশ্বর এবং হর্ষালের মধ্যে ভারতের একটি বোলিং লাইন আপ খুব খারাপ না হলেও, প্রকৃত গতির অভাব রয়েছে। আইসিসি-র মেগা ইভেন্টের আগে টুর্নামেন্টগুলোতে আর্শদীপ অন্য দু'জনের চেয়ে কিছুটা কম রান বিলিয়েছেন। কিন্তু ভুবনেশ্বর এবং হার্ষাল বড় উদ্বেগের কারণ হয়ে উঠেছিলেন।

জসপ্রীত বুমরাহের চোট টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে গুরুতর সমস্যায় ফেলে দিয়েছে। টিম ইন্ডিয়ার তিন পেসার, যাঁরা বর্তমানে খেলেছেন, সেই আর্শদীপ সিং, হার্ষাল প্যাটেল এবং ভুবনেশ্বর কুমারের পারফরম্যান্স বিশ্বকাপের আগে ভারতকে হতাশই করেছে। তবে দ্বিতীয় বার ট্রফি জয়ের স্বাদ পেতে হলে ভুবিদের বিধ্বংসী কিছু করতে হবে।

এ দিকে মহম্মদ শামি, মহম্মদ সিরাজ এবং শার্দুল ঠাকুর বৃহস্পতিবার অস্ট্রেলিয়ায় উড়ে যাবেন বলে জানা গিয়েছে। তবে বিসিসিআই এখনও বুমরাহের বদলির নাম ঘোষণা করেনি। তাই এই নিয়ে ডামাডোল রয়েছে। এবং যদি ভারত ইতিমধ্যেই পেসার নিয়ে তাদের সমস্য়ার সমাধান না করতে পারে, তবে কিন্তু অস্ট্রেলিয়ায় রোহিত শর্মাদের বেকায়দায় পড়তে হবে। বিশেষ করে ভুবিকে নিয়ে বিশেষ সতর্কবার্তা দিয়েছেন প্রাক্তন পাক অধিনায়ক ওয়াসিম আক্রম।

আরও পড়ুন: T20 WC-এর আগে রটনেস্ট দ্বীপে ফুরফুরে মেজাজে রোহিতরা, কোয়াকার সঙ্গে পোজ কোহলির

আর্শদীপ, ভুবনেশ্বর এবং হeর্ষালের মধ্যে ভারতের একটি বোলিং লাইন আপ খুব খারাপ না হলেও, প্রকৃত গতির অভাব রয়েছে। আইসিসি-র মেগা ইভেন্টের আগে টুর্নামেন্টগুলোতে আর্শদীপ অন্য দু'জনের চেয়ে কিছুটা কম রান বিলিয়েছেন। কিন্তু ভুবনেশ্বর এবং হার্ষাল বড় উদ্বেগের কারণ হয়ে উঠেছিলেন। এবং আক্রম মনে করেন, অভিজ্ঞ ভুবনেশ্বর অস্ট্রেলিয়ায় তাঁর গতির অভাবের কারণে লড়াই করবেন। শেষ আট ইনিংসের মধ্যে পাকিস্তানের বিরুদ্ধে ৪/২৬ এবং এশিয়া কাপে আফগানিস্তানের বিরুদ্ধে ৫/৪ এই পরিসংখ্যান বাদ দিলে, ভুবনেশ্বর চূড়ান্ত খারাপ পারফরম্যান্স করেছেন। বিশেষ করে ডেথ ওভারে।

প্রাক্তন পাক অধিনায়কের দাবি, ‘ভারতের হাতে ভুবনেশ্বর কুমার আছে। ও নতুন বলে ভালো। কিন্তু সেই গতিতে বল যদি সুইং না হয়, তা হলে ও সম্ভবত সেখানেই চাপে পড়বে। তবে ও খুব ভালো বোলার, নিঃসন্দেহে, দুই দিকেই সুইং করে, ইয়র্কার আছে। তবে অস্ট্রেলিয়ায় আপনার গতি দরকার। এটা অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ানরা সম্ভবত ভালো খেলবে। কারণ তাদের বোলিং আক্রমণ ভালো। তারা সেই পিচগুলোতে স্বচ্ছন্দ্য।’

আরও পড়ুন: T20 WC-এর আগে ফের বড় ধাক্কা খেল ভারত, বুমরাহের পর ছিটকে গেলেন আর এক তারকা পেসার

এশিয়া কাপে ভারত এবং পাকিস্তানের মধ্যে লড়াই দেখার পর আক্রাম মনে করেন, বাবর আজমের ইউনিটকে নিয়ে আবার আশাবাদী আক্রম। তাঁর বিশ্বাস, এ বারও বিশ্বকাপের সেমিফাইনালে উঠতে পারে পাকিস্তান। তবে আক্রম স্বীকার করেছেন যে, পাক ব্যাটিং ঘিরে কিছুটা উদ্বেগ রয়েছে। তবে তাদের বোলাররা যদি এটি পূরণ করতে পারে, তবে পাকিস্তানের কাছে সত্যিকারের সুযোগ রয়েছে।

আক্রম যোগ করেছেন, ‘ভারতের একটি ভালো ব্যাটিং লাইন আপ রয়েছে। কিন্তু ওরা এখনও বুমরাহের বদলির নাম ঘোষণা করেনি। পাকিস্তানের মিডল-অর্ডার আবার লড়াই করছে। মিডল-অর্ডার ক্লিক করলে, পাকিস্তানের খুব ভালো বোলিং আক্রমণ এবং অন্যতম সেরা ওপেনিং জুটি রয়েছে। তাই তারা যদি মিডল অর্ডারকে নিয়ন্ত্রণ করতে পারে, তা হলে ওদের একটা সুযোগ আছে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC বন্ধ আলমারির ভিতর গার্লফ্রেন্ডের মায়ের শরীরকে স্পর্শ করা শুরু করি: সোহল খান মেজর লিগে ওয়াশিংটন ফ্রিডমের হয়ে খেলতে চুক্তিবদ্ধ হলেন প্রাক্তন অজি অধিনায়ক অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের কলকাতা মেট্রোকে দেখে ঈর্ষায় দিল্লিবাসী! কোন নয়া পদক্ষেপ KMRCL-এর? বর্তমান সম্পর্কের বিষয়ে কিছুটা দ্বিধায় আছেন কারা? কী বলছে আজকের প্রেম রাশিফল চার মাসের অন্তঃসত্ত্বা দীপিকার পিঠে পোড়া দাগ! আচমকা হলটা কী হবু মায়ের

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.