বাংলা নিউজ > ময়দান > IND vs AUS Delhi Test: Video- এ কী কাণ্ড! সজোরে শামির কান মুলে দিলেন অশ্বিন, ভারতীয় পেসারের দোষটা কী!

IND vs AUS Delhi Test: Video- এ কী কাণ্ড! সজোরে শামির কান মুলে দিলেন অশ্বিন, ভারতীয় পেসারের দোষটা কী!

শামির কান সজোরে মুলে দিলেন অশ্বিন।

অস্ট্রেলিয়ার ইনিংসের ৭৫তম ওভারে নাথান লিয়নকে বোল্ড করেছিলেন শামি। শামির বলে ২৬ বলে মাত্র ১০ করে আউট হন লিয়ন। সেই সঙ্গে অস্ট্রেলিয়া ৯ নম্বর উইকেট হারিয়েছিল। লিয়নের আউটের পর সেলিব্রেশনে মাতেন ভারতীয় প্লেয়াররা। আর অশ্বিন দেন সজোরে শামির কান মুলে।

এ কী কাণ্ড। কথাবার্তা নেই, দুম করে মহম্মদ শামির কান মুলে দিলেন রবিচন্দ্রন অশ্বিন! এমনটাও হয় নাকি! একি স্কুল ছাত্র নাকি শামি, যে হেডমাস্টারের মতো এসে হঠাৎ কান মুলে দিলেন অশ্বিন! ব্যাপার খানা কী?

ব্যাপারটা আসলে কোনও সিরিয়াস কিছু নয়। অত্যন্ত মজার বিষয়। অস্ট্রেলিয়ার ইনিংসের ৭৫তম ওভারে এটি ঘটেছিল, যখন শামি নাথান লিয়নকে বোল্ড করেছিলেন। শামির বলে ২৬ বলে মাত্র ১০ করে আউট হন লিয়ন। সেই সঙ্গে অস্ট্রেলিয়া ৯ নম্বর উইকেট হারিয়েছিল। 

লিয়নের আউটের পর সেলিব্রেশনে মাতেন ভারতীয় প্লেয়াররা। সকলেই শামির দুর্দান্ত ডেলিভারির পর শুভেচ্ছা জানাচ্ছিলেন। সেই সময়ে পিছন থেকে এসে শামির দু'কান সজোরে মুলে দেন অশ্বিন। শামি কিছুটা চমকে ওঠেন। পরে দেখান তাঁর হেডস্যার হয়ে কান মুলছেন অশ্বিন। আর এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল। হেসে গড়াচ্ছেন নেটিজেনরা।

এ দিকে জায়ান্ট স্ক্রিনে যখন এই ঘটনাটির রিপ্লে দেখানো হচ্ছিল, তখন ভারতের কিংবদন্তি প্লেয়ার এবং বর্তমানে ধারাভাষ্যকর সুনীল গাভাসকর মজা করে বলেন,‘আমার মনে হয় আপনি যদি অশ্বিনকে একটু পরে জিজ্ঞেস করেন ঘটনাটির বিষয়ে, তবে উত্তর দেবেন, তিনি অন্য ধরনের ডেলিভারির অনুশীলন করছিলেন।’

আরও পড়ুন: IND vs AUS, 2nd Test Day 1: সামান্য উন্নতি অজিদের, তবু দিনের শেষে চালকের আসনে ভারতই

যাইহোক এই ঘটনার চার ওভার পরেই শামি ফের বোল্ড করেন ম্যাথিউ কুনম্যানকে। সেই সঙ্গে অলআউট হয়ে যায় অস্ট্রেলিয়া। শামি এ দিন দুরন্ত বল করেছেন। ১৪.৪ ওভার বল করে ৬০ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন তিনি। এ ছাড়াও ৩টি করে উইকেট নিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন এবং রবীন্দ্র জাদেজা।

নাগপুরের পর দিল্লিতেও বোলাররা নিজেদের দাপট ধরে রাখলেন। সেই সঙ্গে শুক্রবার দিল্লি টেস্টের প্রথম দিন অন্তত চালকের আসনে রয়েছে টিম ইন্ডিয়া। সৌজন্য ভারতের বোলাররা।

আরও পড়ুন: রাগে গজরাচ্ছেন রোহিত, কোহলি-জাদেজার চোখ ছানাবড়া, খোয়াজার আউট নিয়েই যত কাণ্ড- ভিডিয়ো

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। শুরু থেকেই কিছুটা নড়বড় করছিল অজিরা। তবে উসমান খোয়াজার ৮১ অস্ট্রেলিয়াকে অক্সিজেন দেয়। আর শেষ পাতে পিটার হ্যান্ডসকম্বের অপরাজিত দুুরন্ত ৭২ রান বড় পুঁজি হয় অজিদের। এর বাইরে প্যাট কামিন্সের ৩৩ কিছুটা সম্বল হয়। অস্ট্রেলিয়ার বাকি ব্যাটারদের দশা তথৈবচ। কেউই ২০ রানের গণ্ডি টপকাতেে পারেননি। শূন্যতে সাজঘরে ফিরেছেন স্টিভ স্মিথ, অ্যালেক্স ক্যারি এবং টড মার্ফি। ভারতীয় বোলারদের দাপটে ২৬৩ রানে অলআউট হয়ে যায় অস্ট্রেলিয়া।

টিম ইন্ডিয়া ব্যাট করতে নেমে দিনের শেষে ২১ করেছে। তারা মাত্র ৯ ওভার খেলার সুযোগ পেয়েছিল। আপাতত ৩৪ বলে ১৩ করে ক্রিজে রয়েছেন রোহিত। রাহুলের সংগ্রহ ২০ বলে অপরাজিত ৪ রান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.