বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: কোয়ারান্টাইন শেষে মাঠে ফিরলেন কোহলিরা, গা ঘামালেন চিপকে

কোয়ারান্টাইন পর্ব কাটিয়ে মাঠে ফিরল টিম ইন্ডিয়া। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে সোমবারই প্রথমবার কোহলিদের পা পড়ল চিপকে।

ইংল্যান্ডের মতো ভারতীয় ক্রিকেটারদেরও ৬ দিনের কোয়ারান্টাই পর্ব শেষ হয়েছে সোমবার। নিভৃতবাসে থাকাকালীন তিনটি করোনা টেস্টেই নেগেটিভ চিহ্নিত হয়েছেন কোহলিরা। ফলে তাঁদের অনুশীলনে ফিরতে বাধা ছিল না। মঙ্গলবার পুরোদস্তুর নেট সেশনের ব্যবস্থা করা হলেও সোমবার সন্ধ্যায় চিপকে এক দফা আউটডোর সেশন সেরে নেন ভারতীয় ক্রিকেটাররা।

সোমবারই টিম ইন্ডিয়ার তরফে জানানো হয় যে, তিনটি কোভিট টেস্টে কারও রিপোর্ট পজিটিভ আসেনি। কোয়ারান্টাইনের মেয়াদ শেষ হওয়ায় সোমবার বিকাল ৫টা থেকে কোহলিদের আউটডোর সেশনের ব্যবস্থা করে হবে চিপকে।

সেই মতো বিরাট, রোহিত, অশ্বিন, বুমরাহরা এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে গা ঘামিয়ে নেন সন্ধ্যায়। বিসিসিআইয়ের তরফে সোশ্যাল মিডিয়ায় ভারতীয় দলের প্রথম আউটডোর সেশনের ছবি পোস্ট করা হয়। মহম্মদ সিরাজ ইনস্টাগ্রামেও সতীর্থর সঙ্গে নিজের ছবি পোস্ট করেন।

সোমবার তৃতীয় করোনা টেস্টে উতরে গিয়েছে ইংল্যান্ড দলও। ফলে অনুশীলন শুরু করতে বাধা নেই জো রুটদের। মঙ্গলবার থেকেই চিপকে অনুশীলন শুরু করবেন ব্রিটিশ ক্রিকেটাররা। বেন স্টোকস, জোফ্রা আর্চার ও ররি বার্নস দলের সঙ্গে শ্রীলঙ্কা সফর থেকে ভারতে আসেননি। তাঁরা আগেই এদেশে পৌঁছন। তাই তাঁদের কোয়ারান্টাইন শেষ হয়েছে আগেই। তাঁরা অনুশীলনও শুরু করেছেন ইতিমধ্যেই।

বন্ধ করুন