বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: অহেতুক পন্তের সঙ্গে বেয়ারস্টোর তুলনা টেনে, নেটিজেনদের থেকে কড়া জবাব পেলেন ভন
ঋষভ পন্তের সঙ্গে বেয়ারস্টোর তুলনা টেনে ট্রোলড মাইকেল ভন। 

IND vs ENG: অহেতুক পন্তের সঙ্গে বেয়ারস্টোর তুলনা টেনে, নেটিজেনদের থেকে কড়া জবাব পেলেন ভন

  • ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টে পন্ত ১১১ বলে ১৪৬ রানের দুর্ধর্ষ একটি ইনিংস খেলেন।

এজবাস্টনে ধুঁকতে থাকা ভারতকে বিপদের হাত থেকে রক্ষা করে ১৪৬ রানের এক ঐতিহাসিক ইনিংস খেলেছেন ঋষভ পন্ত। ম্যাচের প্রথম দিনে মাত্র ১১১ বলে পন্তের এই প্রতিআক্রমণাত্মক ইনিংস নিয়ে গোটা ক্রিকেটবিশ্ব তোলপাড়। এরই মাঝে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভনও পন্তকে নিয়ে নিজের মতামত জানান এবং সেখানেই পড়েন চরম বিপদে।

নেটিজেনদের সঙ্গে মাইকেল ভনের সম্পর্ক একেবারেই মিষ্টিমধুর নয়। অতীতেও না না মন্তব্যের জন্য নেটিজেনদের ঝাঁঝ সামলাতে হয়েছে তাঁকে। তবে এ বারের তাঁর মন্তব্য কিন্তু পন্ত বা ভারতীয় ক্রিকেটের দিকে নেতিবাচক একেবারেই ছিল না। বরং পন্তের প্রশংসাই করেছিলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক ভন। নিজের সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন,‘এটা দেখতে দারুণ লাগছে। ঋষভ পন্ত অনেকটা জনি বি (বেয়ারস্টো) সুলভ ইনিংস খেলছেন।’ এই মন্তব্যের জেরেই নেটিজেনরা ক্ষুব্ধ।

কিন্তু এর পিছনে কারণটা ঠিক কী?নেটিজেনরা ক্ষুব্ধ পন্তকে বেয়ারস্টোর মতো বলায়। তাদের মতে পন্ত বহুদিন ধরেই এমন একের পর এক আগ্রাসী ইনিংস খেলেছেন। সেখানে জনি বেয়ারস্টো কেবল সদ্য নিউজিল্যান্ডের বিরুদ্ধেই আগ্রাসীভাবে ব্যাটিং করে নজর কেড়েছেন। তাই পন্ত বেয়ারস্টোর মতো নয়, বরং বলা উচিত ছিল যে বেয়ারস্টো কিউয়িদের বিরুদ্ধে পন্তের মতো খেলেছেন। তবে সবের মাঝে একটা বিষয় নিশ্চিত, পন্তের পঞ্চম শতরানের জেরেই কিন্তু ভারত প্রথম দিনের শেষে বেশ মজবুত জায়গায়। টিম ইন্ডিয়ার স্কোর ৩৩৮ রান সাত উইকেটের বিনিময়ে

বন্ধ করুন