বাংলা নিউজ > ময়দান > IND vs SA: এজন্য ওকে এত দাম দিয়ে IPL-এ কেনা হয়েছিল, নিঃস্বার্থ ভারতীয় ব্যাটারে মুগ্ধ গম্ভীর
ভারতীয় তারকার অ্যাপ্রোচকে বাহবা দিচ্ছেন গৌতম গম্ভীর। 

IND vs SA: এজন্য ওকে এত দাম দিয়ে IPL-এ কেনা হয়েছিল, নিঃস্বার্থ ভারতীয় ব্যাটারে মুগ্ধ গম্ভীর

  • ভারতের ব্যাটিং দাপট সত্ত্বেও প্রথম ম্যাচ সহজেই জিতে নেয় দক্ষিণ আফ্রিকা।

সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সাত উইকেটে পরাজিত হয়েছে ভারতীয় দল। ১২টি টি-টোয়েন্টি ম্যাচ টানা জয়ের পর হেরেছে ভারত। তবে এই ম্যাচে ভারতের জন্য বেশ কিছু ইতিবাচক দিকও ছিল। যার মধ্যে অন্যতম হল ইশান কিষাণের ওপেনিং ব্যাটিং।

সাম্প্রতিক সময়ে টি-টোয়েন্টিতে বারংবার ভারতের ব্যাটিংয়ে আগ্রাসনের অভাব নিয়ে সমালোচনা হয়েছে। প্রোটিয়াদের বিরুদ্ধে নতুন ওপেনিং জুটি রুতুরাজ গায়কোয়াড় এবং ইশান কিন্তু পাওয়ার প্লেতে ৫১ রান তুলে শুরুটা ভালই করেছিলেন। এরপর রুতু আউট হয়ে গেলেও ইশান নিজের ইনিংস এগিয়ে নিয়ে যান। ১১টি চার ও তিনটি ছক্কার মদতে ৪৮ বলে ৭৬ রান করেন ইশান কিষাণ। তবে কেশব মহারাজের বলে ছয় মারতে গিয়ে আউট হন তিনি। ইশানের নিঃস্বার্থ ব্যাটিং অ্যাপ্রোচ মুগ্ধ করেছে প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীরকে।

আরও পড়ুন:- পন্তরা সিরিজের প্রথম ম্যাচ হারলেও এই দুটো কারণে খুশি সুনীল গাভাসকর

আরও পড়ুন:- দাপুটে মেজাজে দল জিতলেও, এই ভারতীয় ব্যাটারকে প্রশংসায় ভরালেন প্রোটিয়া অধিনায়ক বাভুমা

প্রথম টি-টোয়েন্টি শেষে Star Sports-এ পর্যালোচনায় গম্ভীর বলেন, ‘ও ভীষণ আগ্রাসী ব্যাটার এবং সেই কারণেই তো আইপিএলে এত দাম দিয়ে ওকে দলে নিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। ইশানের ব্যাটিংয়ের সবচেয়ে ভাল জিনিস হল যে ওর জায়গায় যদি অন্য কোনও ব্যাটার হতো, তাহলে ওভারে ২০ রান আশার পর সে শেষ বলে এক রান নিয়ে পরের ওভারে আবার আক্রমণ করত। তবে ও ২০ রানের ওভারটা ২৬ রানের করতে চেয়েছিল। টি-টোয়েন্টিতে এ ধরনের নিঃস্বার্থ ব্যাটিংই তো কাম্য।’

বন্ধ করুন