বাংলা নিউজ > ময়দান > রান-আউটের জন্য ছোঁড়া বলে নিখুঁত স্ট্রেট ড্রাইভ, শট নিয়ে উলটো দিকে দৌড়, ভাইরাল পন্তের মজাদার কাণ্ডের ভিডিয়ো
উলটো দিকে দৌড় পন্তের। ছবি- টুইটার।
উলটো দিকে দৌড় পন্তের। ছবি- টুইটার।

রান-আউটের জন্য ছোঁড়া বলে নিখুঁত স্ট্রেট ড্রাইভ, শট নিয়ে উলটো দিকে দৌড়, ভাইরাল পন্তের মজাদার কাণ্ডের ভিডিয়ো

  • কেপ টাউন টেস্টের দ্বিতীয় ইনিংসে দুর্দান্ত শতরান করার পথে মজাদার সব কাণ্ড ঘটালেন ঋষভ পন্ত।

বাইশগজে ব্যাট হাতে যতটা আগ্রাসী মেজাজের, ঋষভ পন্ত তার থেকেও অনেক বেশি মজাদার চরিত্র। সময়ে সময়ে সতীর্থ থেকে প্রতিপক্ষ ক্রিকেটারদের সঙ্গে মস্করায় মাততে দেখা গিয়েছে টিম ইন্ডিয়ার তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যানকে। এমনকি উইকেটকিপিং করার সময়েও মজাদার সব কাণ্ড ঘটাতে দেখা গিয়েছে তাঁকে।

অতীতে উইকেটের পিছন থেকে ঋষভ পন্তের মজাদার সব মন্তব্যের ভিডিও ভাইরাল হয়। তবে কেপ টাউন টেস্টে ব্যাট করার সময় পন্ত এমন সব কাণ্ড ঘটান, যা রীতিমতো অভাবনীয়।

অফ-সাইডে ড্রাইভ শট খেলার পর কোনও ব্যাটসম্যানকে কখনও পয়েন্ট ফিল্ডারের দিকে দৌড়তে দেখেছেন? কেপ টাউন টেস্টের দ্বিতীয় ইনিংসে ঠিক সেটাই করেন পন্ত। অফ-স্টাম্পের অনেকটা বাইরের একটি ফুল লেনথ বলে ড্রাইভ শট খেলার পর ভারসাম্য বজায় রাখতেই স্কোয়ার অঞ্চলে কিছুটা এগিয়ে যেতে হয় পন্তকে। তবে তিনি কিছুটা এগিয়ে দাঁড়িয়ে পড়ার বদলে দৌড় জারি রাখেন। ঠিক যেভাবে পিচে প্রান্ত বদল করে দু'রান নেন ব্যাটসম্যানরা, ঠিক সেভাবেই বেশ কিছুটা দূরে গিয়ে ব্যাট ঠেকিয়েই পুনরায় দৌড়ে ফিরে আসেন ক্রিজে।

এখানেই শেষ নয়। একবার জানসেনের একটি বল সোজা ব্যাটে ড্রাইভ করেন পন্ত। ফলো-থ্রু'য়ে বল ধরে নেন বোলার। তবে জানসেন পন্তকে রান-আউটের ভয় দেখাতেই পুনরায় বল ছুঁড়ে দেন তাঁর দিকে। জানসেনের ছোঁড়া সেই বলটিতেও একইভাবে স্ট্রেট ড্রাইভ মারেন পন্ত। ঋষভের এমন সব কাণ্ডতেই স্পষ্ট যে, এমন কঠিন পরিস্থিতিতে ব্যাট করার সময়েও বিন্দুমাত্র চাপ ছিল না তাঁর উপর। পন্ত শেষমেশ কেপ টাউনের দ্বিতীয় ইনিংসে ১০০ রান করে অপরাজিত থাকেন।

বন্ধ করুন