বাংলা নিউজ > ময়দান > IND vs SA: ব্যাট হাতেই সব বিতর্ককে গ্যালারি পার করাবেন বিরাট, দৃঢ় বিশ্বাস কোহলির ছোটবেলার কোচের

IND vs SA: ব্যাট হাতেই সব বিতর্ককে গ্যালারি পার করাবেন বিরাট, দৃঢ় বিশ্বাস কোহলির ছোটবেলার কোচের

দক্ষিণ আফ্রিকায় অনুশীলনে ব্যস্ত বিরাট কোহলি। ছবি- পিটিআই। (PTI)

গত দক্ষিণ আফ্রিকা সফরে কোহলি তিন টেস্টে এক শতরান ও অর্ধ-শতরানসহ মোট ২৮৬ রান করেছিলেন।

আর মাত্র দিন দু’য়েকের অপেক্ষা, তারপরেই ২৬ ডিসেম্বর থেকে দক্ষিণ আফ্রিকার বিরদ্ধে টেস্ট সিরিজ খেলতে মাঠে নেমে পড়বে ভারতীয় ক্রিকেট দল। এই সিরিজের আগে কিছুটা হলেও মাঠের থেকে মাঠের বাইরে বিরাট কোহলি-বিসিসিআইয়ের মধ্যে মন কষাকষি ঘিরে চর্চা বেশি। তবে ক্যাপ্টেন কোহলি ব্যাট হাতেই সব বিতর্কের জবাব দেবেন বলে আশাবাদী রাজকুমার শর্মা।

India News-র এক আলোচনায় কোহলির ছোটবেলার কোচ রাজকুমারকে জিজ্ঞেস করা হয় তাঁর ছাত্র কি মাঠেই ব্যাট হাতে সব বিতর্ককে গ্যালারি পার করতে চলেছেন? সেই প্রশ্নের জবাবে রাজকুমার জানান, ‘এমনটা হলে সকলেরই ভাল। ও সবসময় ব্যাটের মাধ্যমে যে কোনো বিতর্কের জবাব দিয়েছে এবং এবারও সফলভাবে এমনটা করতে পারলে আদপে লাভ ভারতীয় দলেরই। ওর এই সিরিজে রান করাটা ভীষণ গুরুত্বপূর্ণ।’

প্রাক্তন প্রথম শ্রেনির ক্রিকেটার রাজকুমার স্পষ্ট জানিয়ে দেন, প্রোটিয়া দলের ক্ষুরধার ফাস্ট বোলিং আক্রমণকে ভোঁতা করতে কোহলির চলাটা ভারতীয় দলের জন্য গুরুত্বপূর্ণও বটে। ‘দক্ষিণ আফ্রিকার বোলিং আক্রমণ, বিশেষত ওদের ফাস্ট বোলিং আক্রমণটা দারুণ। তাই বিরাটের ফর্মে থাকাটা ভারতের কাছে খুবই গুরুত্বপূর্ণ। ও যেভাবে নিজেকে প্রস্তুত করছে, আমি নিশ্চিত ও সফল হবে এবং দলের হয়ে প্রচুর রান করবে।’ বিশ্বাস রাজকুমারের। রামধনুর দেশের কোহলির ব্যাটের দিকে তাকিয়ে থাকবেন ভারতীয় ক্রিকেট প্রেমীরাও।

বন্ধ করুন