বাংলা নিউজ > ময়দান > LBW-র আবেদন নাকচ হওয়ায় আম্পায়ারের উপর চটলেন চাহার, রাগের মাথায় ছুঁড়ে ফেললেন সানগ্লাস: ভিডিও
আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ালেন রাহুল চাহার। ছবি- টুইটার।
আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ালেন রাহুল চাহার। ছবি- টুইটার।

LBW-র আবেদন নাকচ হওয়ায় আম্পায়ারের উপর চটলেন চাহার, রাগের মাথায় ছুঁড়ে ফেললেন সানগ্লাস: ভিডিও

  • দক্ষিণ আফ্রিকার প্রথম ইনিংসে একটি মাত্র উইকেট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় রাহুল চাহারকে।

আম্পায়ারের সিদ্ধান্তে খুশি হতে না পেরে বেজায় চটলেন রাহুল চাহার। তিনি রীতিমতো তর্ক জুড়ে দেন ফিল্ড আম্পায়ারের সঙ্গে। এমনকি রাগের মাথায় নিজের সানগ্লাসও ছুঁড়ে ফেলেন মাটিতে। ব্লুমফেন্টনে দক্ষিণ আফ্রিকা-এ দলের বিরুদ্ধে চার দিনের প্রথম বেসরকারি টেস্টে তারকা স্পিনারের এমন রুদ্রমূর্তী দেখা যায়।

ম্যাচের দ্বিতীয় দিনে চোখে পড়ে এমন ঘটনা। দক্ষিণ আফ্রিকার প্রথম ইনিংসে ১২৮তম ওভারে বল করছিলেন চাহার। ব্যাটসম্যান ছিলেন শিনতেম্বা কেসিল। ওভারের দ্বিতীয় বলে চাহারকে ছক্কা মারেন কেসিল। পঞ্চম বলে (১২৭.৫) কেসিলের বিরুদ্ধে এলবিডব্লিউর জোরালো আবেদন জানান চাহার। আম্পায়ার তা নাকচ করেন।

আম্পায়ারের সিদ্ধান্ত মেনে নিতে পারেননি চাহার। রীতিমতো আগ্রাসী ভঙ্গিতে আবেদন করেও সাড়া না মেলায় রাগের মাথায় নিজের সানগ্লাস মাটিতে ছুঁড়ে ফেলেন তারকা স্পিনার এবং আম্পায়ারের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন।

ইনিংসে শেষমেশ ২৮.৩ ওভার বল করে ১২৫ রানের বিনিময়ে একটি মাত্র উইকেট নিয়ে সন্তুষ্ট থাকতে হয় চাহারকে। দক্ষিণ আফ্রিকা ৭ উইকেটের বিনিময়ে ৫০৯ রান তুলে প্রথম ইনিংস ডিক্লেয়ার করে। পালটা ব্যাট করতে নেমে ভারত তৃতীয় দিনের শেষে ৪ উইকেট হারিয়ে ৩০৮ রান তুলেছে।

বন্ধ করুন