বাংলা নিউজ > ময়দান > রান বাঁচিয়ে ভারত অধিনায়ক শিখর ধাওয়ানের মজার সেলিব্রেশন, ভাইরাল হল ভিডিয়ো

রান বাঁচিয়ে ভারত অধিনায়ক শিখর ধাওয়ানের মজার সেলিব্রেশন, ভাইরাল হল ভিডিয়ো

ভারত অধিনায়ক শিখর ধাওয়ানের মজার সেলিব্রেশন (ছবি-টুইটার)

ওয়েস্ট ইন্ডিজের ইনিংসের ৩৭তম ওভারে বল করতে এসেছিলেন লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহাল। সেই ওভারের তৃতীয় বলে ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যান ব্র্যান্ডন কিং কভারে জোরালো শট মারেন। ধাওয়ান তার বাঁ দিকে ডাইভ দিয়ে রান আটকে দেন। এরপর মাটি থেকে ওঠার আগে তিনি মাঠের মধ্যেই বলকে সামনে রেখে পুশ-আপ দিতে থাকেন।

ভারতীয় ক্রিকেট দলের অভিজ্ঞ ওপেনার শিখর ধাওয়ান তার দুর্দান্ত স্টাইলের জন্য পরিচিত। টিম ইন্ডিয়াতে সহ খেলোয়াড়দের মধ্যে ‘গব্বর’ নামে পরিচিত শিখর। মাঠের ভিতরে বা বাইরে খেলোয়াড়দের সঙ্গে মজা করতে দেখা যায় ধাওয়ানকে।বল ধরার পরে মাঠের মধ্যেই পুশ আপ দিতে থাকেন শিখর ধাওয়ান। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওডিআই ম্যাচে মাঠের ভিতরে ফিল্ডিং করার সময় শিখর ধাওয়ানের এমন কীর্তি দেখে স্টেডিয়ামের দর্শক সহ ধারাভাষ্যকাররা হাসি থামাতে পারেননি।

আসলে ওয়েস্ট ইন্ডিজের ইনিংসের ৩৭তম ওভারে বল করতে এসেছিলেন লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহাল। সেই ওভারের তৃতীয় বলে ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যান ব্র্যান্ডন কিং কভারে জোরালো শট মারেন। ধাওয়ান তার বাঁ দিকে ডাইভ দিয়ে রান আটকে দেন। এরপর মাটি থেকে ওঠার আগে তিনি মাঠের মধ্যেই বলকে সামনে রেখে পুশ-আপ দিতে থাকেন। ধাওয়ানের এই নতুন অবতার দেখে ধারাভাষ্যকাররাও হাসি থামাতে পারেননি।

আরও পড়ুন… WI vs IND: দুই কিংবদন্তি এক ফ্রেমে, সিরিজের প্রথম ম্যাচে পাশাপাশি দ্রাবিড় ও লারা

শিখরের এই মজার ভিডিয়োটি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের তরফ থেকে তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলেও শেয়ার করা হয়েছে। সোশ্যাল মিডিয়াতে দারুণ ভাবে ভাইরাল হচ্ছে ধাওয়ানের এই ভিডিয়ো।

আরও পড়ুন… WI vs IND: দুই কিংবদন্তি এক ফ্রেমে, সিরিজের প্রথম ম্যাচে পাশাপাশি দ্রাবিড় ও লারা

এই ম্যাচে অধিনায়ক শিখর ধাওয়ান তিন রানের জন্য তার সেঞ্চুরি মিস করেন। ৯৯ বলে ৯৭ রানের ইনিংস খেলেন‘গব্বর’। এ সময় শিখর ধাওয়ান মেরেছেন ১০টি চার ও তিনটি ছক্কা। এই ম্যাচে শুভমন গিলের ১১৯ রানের পার্টনারশিপ গড়েছিলেন ধাওয়ান। তারপরে শ্রেয়স আইয়ারের সঙ্গে ৯৪ রানের পার্টনারশিপ গড়েছিলেন ভারতের অধিনায়ক। ভারত ৫০ ওভারে ৭ উইকেটে ৩০৮ রান তুলেছিল। জবাবে ওয়েস্ট ইন্ডিজ দল ৬ উইকেটে ৩০৫ রান তোলে এবং ম্যাচটি ৩ রানে হেরে যায়।

 

বন্ধ করুন