বাংলা নিউজ > ময়দান > সুস্থ হয়ে উঠছেন ভারতের বাঁ-হাতি পেস বোলার নটরাজন
ভারতীয় পেস বোলার টি নটরাজন (ছবি: গুগল)
ভারতীয় পেস বোলার টি নটরাজন (ছবি: গুগল)

সুস্থ হয়ে উঠছেন ভারতের বাঁ-হাতি পেস বোলার নটরাজন

  • রবিবার নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন নটরাজন। যেখানে তিনি তার ভক্তদের উদ্দেশ্যে তিনি বার্তাও দেন। তিনি বোঝাতে চেয়েছেন তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

সুস্থ হয়ে উঠছেন ভারতীয় পেস বোলার টি নটরাজন। রবিবার  নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন নটরাজন। যেখানে তিনি তার ভক্তদের উদ্দেশ্যে তিনি বার্তাও দেন। তিনি বোঝাতে চেয়েছেন তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। 

২০২১ আইপিএল-এ দুটো ম্যাচ খেলার পরেই হাঁটুর সার্জারি করাতে হয়েছিল তাঁর। ১৪তম আইপিএল-এ স্থগিত হওয়ার আগে পর্যন্ত তিনি টুর্নামেন্ট থেকে ছটিকে যান। সূত্রের খবর, অস্ট্রেলিয়া সিরিজ চলাকালীন হাঁটুতে চোট পেয়েছিলেন নটরাজন। এরপর সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলার সময় চোট যে গুরুত্ব তা বুঝতে পারেন। এরপরেই হাঁটুর সার্জারি হয় তাঁর। 

এতোদিন পর্যন্ত বাড়িতেই রয়েছেন তিনি। কত দিনে সুস্থ হয়ে মাঠে ফিরবেন তাও এখনও স্পষ্ট করে বলা যাচ্ছেনা। এর মাঝেই ভারতীয় দল ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবে। সেই দলেও জায়গা পাননি নটরাজন। সামনেই শ্রীলঙ্কা সফর সেখানেই দলে জায়গা পাবেন কিনা তা নিয়ে সংশয় রয়েছে। তবু নিজেকে ফিট রাখছেন তিনি। 

রবিবার নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করেন তিনি।

দেখা যাচ্ছে, ঘরের মধ্যে ফিজিক্যাল ফিটনেস করছেন তিনি। ৩০ বছরের বাঁ হাতি পেস বোলার এই ভিডিওতে একটি ক্যাপশানও লেখেন, ‘আমি প্রতিদিন আরও বেশি শক্তিশালী হয়ে উঠছি।’ 

গতমাসে নটরাজন তাঁর ভক্তদের উদ্দেশ্যে বার্তা দিয়েছিলেন, আমি আরও ফিট ও শক্তিশালী হয়ে ফেরার অপেক্ষায় রয়েছি। বিসিসিআই নটরাজনের দ্রুত আরগ্য কামনা করেছে। কয়েক দিন আগেই নিজের কসরত করার ছবি পোস্ট করেছিলেন শ্রেয়স আইয়ার। এবার নটরাজনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতে তা ভাইরাল হয়ে যায়।

বন্ধ করুন