বাড়ি > ময়দান > IPL 2020: আইপিএলে ফের করোনার হানা! দুবাইয়ে আক্রান্ত আরও এক
আইপিএল ট্রফি। ছবি- টুইটার।
আইপিএল ট্রফি। ছবি- টুইটার।

IPL 2020: আইপিএলে ফের করোনার হানা! দুবাইয়ে আক্রান্ত আরও এক

  • গত সপ্তাহেই ২ জন ক্রিকেটার-সহ চেন্নাই সুপার কিংসের ১৩ জন সদস্য করোনা পজিটিভ বলে চিহ্নিত হন।

আইপিএলে ফের করোনার হানা। যদিও এবার কোনও ক্রিকেটার, সাপোর্ট স্টাফ বা ফ্র্যাঞ্চাইজি আধিকারিক নন, বিসিসিআই টিমের এক সদস্য করোনা আক্রান্ত বলে খবর।

গত সপ্তাহে দু'জন ক্রিকেটার-সহ চেন্নাই সুপার কিংসের ১৩ জন সদস্য করোনা আক্রান্ত বলে চিহ্নিত হন। তার পর সপ্তাহ ঘুরতে না ঘুরতেই আবার বিপত্তি।

এক সিনিয়র আইপিএল আধিকারিক সংবাদ সংস্থা পিটিআইকে নিশ্চিত করেছেন এক সদস্যের করোনা পজিটিভ হওয়া প্রসঙ্গে। তিনি বলেন, 'বিসিসিআই টিমের একজন পজিটিভ চিহ্নিত হয়েছে। আমি আপনাদের বলতে পারব না, আক্রান্ত ব্যক্তি ক্রিকেট অপারেশন টিমের, নাকি মেডিক্যাল টিমের। পরীক্ষা জারি রয়েছে এবং বাকি সকলে সুস্থ ও উপসর্গহীন রয়েছে।' সঙ্গে তিনি এও জানিয়েছেন যে, দুশ্চিন্তার কোনও কারণ নেই।

চেন্নাইয়ের ১৩ জন আক্রান্তকে ১৪ দিনের কোয়ারান্টাইনের মেয়াদ পূর্ণ করতে হবে। বাকিদের বৃহস্পতিবারই আরও একবার করোনা টেস্ট করার কথা। রিপোর্ট নেগেটিভ এলে শুক্রবার থেকেই চেন্নাইয়ের বাকি ক্রিকেটাররা অনুশীলন শুরু করতে পারবেন।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে এবারের ইন্ডিয়ান প্রিমিয়র লিগ। চলবে আগামী ১০ নভেম্বর পর্যন্ত। যদিও করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই বিসিসিআই এখনও টুর্নামেন্টের সূচি প্রকাশ করেনি।

বন্ধ করুন