বাড়ি > ময়দান > IPL 2020: রায়নার পরে আইপিএল থেকে সরে দাঁড়াতে পারেন হরভজন, সূত্রের খবর
চেন্নাইয়ের নেটে ভাজ্জি। ছবি- পিটিআই (PTI)
চেন্নাইয়ের নেটে ভাজ্জি। ছবি- পিটিআই (PTI)

IPL 2020: রায়নার পরে আইপিএল থেকে সরে দাঁড়াতে পারেন হরভজন, সূত্রের খবর

  • করোনার আবহে চেন্নাই সুপার কিংসে যোগ দেওয়া নিয়ে সংশয়ে ভাজ্জি।

করোনার জন্য আইপিএলের প্রস্তুতিতে ধাক্কা। সুরেশ রায়না স্কোয়াড ছেড়ে দেশে ফেরায় টুর্নামেন্টে ভালো কিছু করে দেখানোর সম্ভাবনায় ধাক্কা। এর পরেও নতুন করে কি চেন্নাই সুপার কিংসের জন্য অপেক্ষা করে রয়েছে আরও বড়সড় কোনও আঘাত? সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

সুরেশ রায়নার পর আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিতে পারেন হরভজন সিং। সূত্রের খবর, এমন করোনার আবহে আমিরশাহিতে চেন্নাই সুপার কিংস শিবিরে যোগ দেবেন কিনা, সেবিষয়ে নিশ্চিত নন ভাজ্জি।

আমিরশাহি উড়ে যাওয়ার আগে চেন্নাই সুপার কিংস চিপকে পাঁচ দিনের প্রস্তুতি শিবিরে গা ঘামিয়ে নিয়েছে। মায়ের অসুস্থতার জন্য হরভজন ক্যাম্পে যোগ দেননি। গত ২১ অগস্ট সিএসকে আমিরশাহি পৌঁছলেও একই কারণে ভাজ্জি স্কোয়াডের সঙ্গে রওনা হননি। মঙ্গলবার তাঁর আমিরশাহিতে পৌঁছনোর কথা। চেন্নাইয়ের ১৩ জন সদস্য করোনা আক্রান্ত হওয়ায় আমিরশাহি যাওয়া নিয়ে দোটানায় পড়েছেন সর্দার।

হরভজনের ঘনিষ্ঠ সূত্রে খবর, ভজ্জি শেষমেশ মঙ্গলবার দুবাই নাও উড়ে যেতে পারেন। হয়ত আরও কিছুদিন অপেক্ষা করে সিদ্ধান্ত নিতে পারেন তিনি। এমনকি এবছর তাঁর আইপিএল থেকে সরে দাঁড়ানোর সম্ভাবনাও একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। 

নাম প্রকাশে অনিচ্ছুক ভাজ্জির এক কাছের মানুষ Insidesport-কে বলেন, ‘হরভজনের মঙ্গলবার দুবাইয়ে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা। তবে এই মুহূর্তে চেন্নাই সুপার কিংসের (করোনা) পরিস্থিতি নিয়ে দুশ্চিন্তায় রয়েছে ও। হরভজন নিজের সূচি পুনর্বিবেচনা করতে পারে। এমনকি এবছর ও আইপিএল থেকে সরে দাঁড়াতেও পারে।’

বন্ধ করুন