বাড়ি > ময়দান > IPL 2020: জানুয়ারিতে আসবে সন্তান, বিরুষ্কাকে খুশির মুহূর্ত উপহার RCB-র
অনুষ্কাকে কেক খাওয়াচ্ছেন বিরাট। ছবি- সোশ্যাল মিডিয়া।
অনুষ্কাকে কেক খাওয়াচ্ছেন বিরাট। ছবি- সোশ্যাল মিডিয়া।

IPL 2020: জানুয়ারিতে আসবে সন্তান, বিরুষ্কাকে খুশির মুহূর্ত উপহার RCB-র

  • দুবাইয়ের টিম হোটেলে কেক কেটে সেলিব্রেশনে মাতলেন কোহলি, অনুষ্কারা।

ঠিক সারপ্রাইজ পার্টি নয়। তবে সেলিব্রেশন সন্দেহ নেই। ক্যাপ্টেন বিরাট কোহলি ও দলের ফার্স্ট লেডি অনুষ্কা শর্মাকে কিছু স্মরণীয় মুহূর্ত উপহার দিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

ক'দিন আগেই সোশ্যাল মিডিয়ায় বিরাট ও অনুষ্কা অনুরাগীদের খুশির খবর শুনিয়েছেন। বিরুষ্কা জানিয়েছেন, তাঁরা পিতা-মাতার দায়িত্ব পালন করতে তৈরি। জানুয়ারিতেই আসতে চলেছে তাঁদের প্রথম সন্তান।

এমন খুশির খবর জানার পর থেকে অনুরাগীরা তো বটেই, ক্রিকেটমহলকেও রীতিমতো উচ্ছ্বসিত দেখিয়েছে। সেলিব্রিটি জুটিকে সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানিয়েছে ক্রিকেটদুনিয়া।

বিরাটের আইপিএল ফ্র্যাঞ্চাইজি আরসিবিও স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানায় ক্যাপ্টেন ও তাঁর স্ত্রী'কে। তবে সামনে যখন দুই তারকাকে একসঙ্গে পাওয়া গিয়েছে, তখন সেলিব্রেশন হবে না, তাও কি সম্ভব!

দুবইয়ে পৌঁছে কোয়ারান্টাইনের দিনগুলিতে আরসিবি তারকারা হোটেলবন্দি ছিলেন। তবে কোয়ারান্টাই থেকে বেরিয়েই উৎসবের প্রস্তুতি সেরে ফেলেন তাঁরা। দুবাইয়ে প্রথমবার ক্রিকেটাররা একত্রিত হওয়ার সুযোগেই বিরুষ্কাকে ঘিরে সেলিব্রেশনের আবহ ধরা পড়ে আরসিবির অন্দরমহলে।

বাবা হতে চলা বিরাট ও মা হতে চলা অনুষ্কার জন্য ব্যবস্থা করা হয় কেকের। মূলত কেক কেটেই বিরাট ও অনুষ্কা নিজেদের খুশির কিছু মুহূর্ত ভাগ করে নেন আরসিবির ক্রিকেটার, কোচিং স্টাফ ও কর্মকর্তাদের সঙ্গে।

বন্ধ করুন