বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020:হায়দরাবাদ আমার পরিবার,আমার দ্বিতীয় বাড়ি,বললেন ডেভিড ওয়ার্নার
ডেভিড ওয়ার্নার (PTI)
ডেভিড ওয়ার্নার (PTI)

IPL 2020:হায়দরাবাদ আমার পরিবার,আমার দ্বিতীয় বাড়ি,বললেন ডেভিড ওয়ার্নার

  • সবাই খরচের খাতায় ফেলে দিয়েছিল, বলেন এসআরএইচ অধিনায়ক। 

শেষ কয়েক বছর ধরে অস্ট্রেলিয়ার বা হাতি ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার এর হাত ধরেই সানরাইজার্স হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজি আইপিএলে সাফল্যের মুখ দেখেছে। তাদের ঘরে এসেছে আইপিএলের ট্রফিও। এই ২০২০ সালের মরসুমেও যখন কোন বিশেষজ্ঞ তাদেরকে প্লে অফে যাওয়ার কোন চান্স দেননি তখন সবাইকে চমকে দিয়ে প্লে অফে তারা শুধু পৌঁছে ছিলেন এমন নয় জিতেছিল এলিমিনেটর। যদিও শেষ হাসি হাসতে পারেননি ওয়ার্নারের বাহিনী। 

মুম্বই এবং আরসিবিকে পরপর হারানোর পরে তাদের বিজয়রথকে রবিবাসরীয় সন্ধ্যায় থামিয়ে দিল শ্রেয়সের দিল্লি। ১৯০ রান তাড়া করতে নেমে ১৭২ এ থেমে গেল তাদের ইনিংস। ফাইনালে এই বছর যাওয়ার স্বপ্ন তাদের অধরাই থেকে গেছে। 

ম্যাচ শেষে আরবভূম ছেড়ে যাওয়ার আগে ডেভিড ওয়ার্নার তার সমর্থকদের জন্য দিয়ে গেলেন এক আবেগঘন বার্তা । ডেভিড বলেন ‘ হায়দরাবাদ আমার পরিবার, আমার দ্বিতীয় বাড়ি‌।সবসময় এই ফ্র্যান্ঞ্চাইজির হয়ে খেলাকে আমি উপভোগ করেছি।প্রথম এবং শেষ কথা হল টুর্নামেন্টের প্রথম থেকেই কোন বিশেষজ্ঞ আমাদের সুযোগ দেয়নি কোন। সবাই মুম্বই,দিল্লি,আরসিবির কথা বলেছে। সেইখানে দাঁড়িয়ে এতদূর আসাও আমাদের কাছে বিরাট অ্যাচিভমেন্ট’।

ওয়ার্নারের কথায়,'এই প্রতিযোগিতায় নটরাজন,মনীশ পান্ডে,রশিদ এরা আমাদের কাছে সবচেয়ে বড় পজিটিভ।আপনি কখনই টুর্নামেন্ট জিততে পারবেন না যদি আপনারা ক্যাচ মিস করেন,সহজ সুযোগ নষ্ট করেন। ব্যাটিং এবং বোলিং দুটি বিভাগেই আমরা উন্নতি করেছি কিন্তু আমাদের ফিল্ডিং আমাদের ডুবিয়েছে। হ্যাঁ আমাদের দলে বেশকিছু চোট আঘাতের সমস্যা ছিল কিন্তু সেটা নিয়েই আপনাকে এগিয়ে যেতে হবে।আমাদের কেউ গুনতির মধ্যে না থাকলেও আজ আমরা যে জায়গায় দাঁড়িয়ে তার জন্য আমি গর্বিত।'

 

বন্ধ করুন