বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: রোহিতের শরীর ভালো নেই- পোলার্ড
রোহিত শর্মা (PTI)
রোহিত শর্মা (PTI)

IPL 2020: রোহিতের শরীর ভালো নেই- পোলার্ড

পয়েন্টস টেবিলে প্রথম দিকে আছে মুম্বই ইন্ডিয়ানস 

পয়েন্ট টেবিলে এখন ও যথেষ্ট ভাল জায়গায় রয়েছে রোহিত বাহিনী। বড়সড় অঘটন না ঘটলে প্লে অফে তাদের অবশ্যই যাওয়া উচিত। পঞ্জাবের বিরুদ্ধে তাদের শেষ ম্যাচে ছিল একেবারে হাড্ডাহাড্ডি ম্যাচ। একটা নয় দু দুটো সুপার ওভার খেলার পরেই দুদলের মধ্যে জয়ীকে পেয়েছে আইপিএল। 

প্রথম সুপার ওভার ছিল টাই। দ্বিতীয় সুপারে মুম্বইকে হারিয়ে ম্যাচ জেতে পঞ্জাব। কিন্তু এই ম্যাচে হার নয়, ম্যাচের পর মুম্বইয়ের শিবিরের চিন্তা বাড়িয়েছে অন্য একটি বিষয়।

ম্যাচের পরে অসুস্থ হয়েছেন দলের অধিনায়ক রোহিত শর্মা। শরীর খারাপের কারণে ম্যাচের পর সাংবাদিক সম্মেলনেও আসেননি তিনি। তাঁর জায়গায় মুম্বাইয়ের হয়ে সাংবাদিক সম্মেলনে আসেন কায়রন পোলার্ড । তিনি সাংবাদিকদের রোহিতের শরীর খারাপের কথা জানালেও ঠিক কী হয়েছে, তা জানাতে পারেননি।

প্রেস কনফারেন্সে পোলার্ডকে আসতে দেখে অনেকেই অবাক হন। ধারাভাষ্যকার মজা করে জিজ্ঞাসাও করেন, ‘‌রোহিত কী আমাদের মুখ দেখাতে পারছে না?‌’‌ জবাবে পোলার্ড জানান ‘‌না না সেরকম ব্যাপার নয়। রোহিত খুব লড়াকু। আসলে রোহিতের শরীর ভাল নেই। ও অসুস্থ। টিমের তরফ থেকে তাই আমাকে আপনাদের সঙ্গে কথা বলতে বলা হয়েছে। রোহিতের স্বাস্থ্যের প্রতি নজর রাখা হচ্ছে।'

বন্ধ করুন