বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > RRvsKKR- ফের ব্যাটিংয়ে ব্যর্থ নারিন, পরের ম্যাচে কি অন্য ওপেনার কেকেআরের?
আউট সুনীল নারিন
আউট সুনীল নারিন

RRvsKKR- ফের ব্যাটিংয়ে ব্যর্থ নারিন, পরের ম্যাচে কি অন্য ওপেনার কেকেআরের?

টম ব্যান্টন কে কি খেলাবে নাইট ম্যানেজমেন্ট। 

এক সময় তার স্পিনের জাদুতে কাঁপত বিপক্ষের ব্যাটাররা। ব্যাট হাতে তার পিন্ঞ্চ হিটিং ক্ষমতাও অনস্বীকার্য। তবে সম্প্রতি সেই ধার অনেকটাই হারিয়েছেন ক্যারিবিয়ান তারকা সুনীল নারিন। এই বারের  আইপিএলে ব্যাট হাতে পরপর তিন ম্যাচে ব্যর্থ তিনি।

ফলে স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠে গিয়েছে, এবার কি নারিনের বদলে বিশেষজ্ঞ ওপেনারকে খেলাবে কেকেআর ? স্টিভ স্মিথদের বিপক্ষে ওপেন করতে নেমে ফের ব্যর্থ হয়েছেন সুনীল নারিন।ওপেন করতে নেমে অনেকগুলি বল নষ্ট করেন সুনীল নারিন। 

একটি ছয় ও একটি চার মেরে ১৪ বলে ১৫ রান করে সাজঘরে ফেরেন তিনি। প্রসঙ্গত মুম্বই এবং হায়দ্রাবাদের বিরুদ্ধে ম্যাচেও ব্যাট হাতে ব্যর্থ হয়েছিলেন তিনি। যদিও সদ্য শেষ হওয়া ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স ছিল তাঁর।

তবে আইপিএল ২০২০-তে এখনও পর্যন্ত ৩টি ম্যাচ খেলে ২৬ বলে মাত্র ২৪ রান করেছেন সুনীল নারিন। সর্বোচ্চ স্কোর ১৫। এই সব পরিসংখ্যান এবং শর্ট বল খেলায় তাঁর অস্বস্তি দেখে  প্রশ্ন উঠে গিয়েছে টম ব্যান্টনের মতন ফর্মে থাকা ওপেনারকে ওপেনিংয়ে কেন খেলাচ্ছে না ম্যানেজমেন্ট। 

 কিন্তু বাস্তবে কেকেআরে রয়েছেন চারজন প্রথিতযশা বিদেশি। এরা হলেন কামিন্স,রাসেল, মর্গ্যান এবং নারিন। অর্থাৎ ব্যান্টনকে দলে ঢোকাতে গেলে কোনও একজনের উপর কোপ পড়তে পারে। কেকেআর এমনিতেই সাত বোলার নিয়ে খেলছে, কার্যত বোলিং পাচ্ছেন না কুলদীপ ও রাসেল। ফলে বিদেশি বদলালে নারিনের ওপর কোপ পড়ার সম্ভাবনা প্রবল। 

এখন প্রশ্ন পরপর দুই ম্যাচে জেতা কেকেআরের অধিনায়ক কার্তিক কি চাইবেন তার সেট টিমকে বদলাতে? তা জানার জন্য অবশ্যই আমাদের অপেক্ষা করতে হবে নাইটদের পরবর্তী ম্যাচের জন্য‌।

বন্ধ করুন