বাংলা নিউজ > ময়দান > IPL 2021: মুম্বই ইন্ডিয়ান্সে মালিঙ্গা জমানার অবসান
লসিথ মালিঙ্গা। ছবি- টুইটার।
লসিথ মালিঙ্গা। ছবি- টুইটার।

IPL 2021: মুম্বই ইন্ডিয়ান্সে মালিঙ্গা জমানার অবসান

  • আইপিএলের সর্বোচ্চ উইকেটশিকারিকে ছেড়ে দিল পাঁচবারের চ্যাম্পিয়নরা।

আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ উইকেটশিকারিকে স্কোয়াড থেকে ছেড়ে দিল মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএল ২০২১-র নিলামের আগে ধরে রাখা ক্রিকেটারদের তালিকা জমা দেওয়া শেষ দিন ছিল বুধবার। সেই মতো পাঁচ বারের চ্যাম্পিয়নদের তরফে যে তালিকা প্রকাশ করা হয়, তাতে নাম নেই লসিথ মালিঙ্গার।

পরে ফ্র্যাঞ্চাইজির তরফে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়, শ্রীলঙ্কান কিংবদন্তি-সহ মোট ৭ জন ক্রিকেটারকে ছেড়ে দিচ্ছে তারা। নিলামে নতুন করে দলে না নিলে এটা বলা ভুল হবে না যে, ক্রিকেটার হিসেবে মুম্বই ইন্ডিয়ান্সে মালিঙ্গা জমানার অবসান হল।

মালিঙ্গা আইপিএল ২০২০-র জন্য মুম্বইয়ের স্কোয়াডে থাকলেও ব্যক্তিগত কারণে টুর্নামেন্টে অংশ নেননি। আইপিএল শুরুর আগেই তিনি সরে দাঁড়ানোর কথা জানিয়ে দেন।

মুম্বই মালিঙ্গা ছাড়া স্কোয়াড থেকে ছেড়ে দিয়েছে ন্যাথন কুল্টার-নাইল, জেমস প্যাটিনসন, শেরফান রাদারফোর্ড, মিচেল ম্যাকক্লেনাঘান, প্রিন্স বলবন্ত রাই ও দিগবিজয় দেশমুখকে।

মুম্বই ধরে রেখেছে: রোহিত শর্মা, কায়রন পোলার্ড, হাজ্ঞদিক পান্ডিয়া, ট্রেন্ট বোল্ট, কুইন্টন ডি'কক, সূর্যকুমার যাদব, জসপ্রীত বুমরাহ, রাহুল চাহার, ইশান কিষান, ক্রুণাল পান্ডিয়া, ক্রিস লিন, ধাওয়াল কুলকার্নি, মহসীন খান, অনুকূল রয়, আদিত্য তারে, সৌরভ তিওয়ারি, জয়ন্ত যাদব ও আনমোলপ্রীত সিং।

ছেড়ে দিয়েছে: লসিথ মালিঙ্গা, ন্যাথন কুল্টার-নাইল, জেমস প্যাটিনসন, শেরফান রাদারফোর্ড, মিচেল ম্যাকক্লেনাঘান, প্রিন্স বলবন্ত রাই ও দিগবিজয় দেশমুখ।

বন্ধ করুন