বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > বৃষ্টির কারণে পিছল ফাইনাল, স্টেশনেই রাত কাটালেন CSK-র ধোনি ভক্তরা, ভাইরাল হল ছবি

বৃষ্টির কারণে পিছল ফাইনাল, স্টেশনেই রাত কাটালেন CSK-র ধোনি ভক্তরা, ভাইরাল হল ছবি

স্টেশনেই রাত কাটালেন CSK-র ধোনি ভক্তরা (ছবি-টুইটার)

আইপিএল ২০২৩ ফাইনালের জন্য দূর-দূরান্ত থেকে ভিড় জড়ো হয়েছিল। তবে বৃষ্টি ম্যাচটি হতে পারেনি এর ফলে হতাশ হয়ে পড়েন ভক্তরা। এরপর দূর-দূরান্ত থেকে আসা চেন্নাই সুপার কিংস ও মহেন্দ্র সিং ধোনির ভক্তেরা স্টেশনেই রাত কাটান। যার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম সফল অধিনায়ক হলেন মহেন্দ্র সিং ধোনি। তাঁর জনপ্রিয়তা সারা ক্রিকেট বিশ্বে রয়েছে। ধোনির ভক্তরা তাঁর এক ঝলক পেতে সবকিছু করতে প্রস্তুত। ভক্তদের মধ্যে ধোনির উন্মাদনা অনুমান করা যায় যে রবিবার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুষ্ঠিত আইপিএল ২০২৩ ফাইনালের জন্য দূর-দূরান্ত থেকে ভিড় জড়ো হয়েছিল। তবে বৃষ্টি ম্যাচটি হতে পারেনি এর ফলে হতাশ হয়ে পড়েন ভক্তরা। এরপর দূর-দূরান্ত থেকে আসা চেন্নাই সুপার কিংস ও মহেন্দ্র সিং ধোনির ভক্তেরা স্টেশনেই রাত কাটান। যার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… গিলের ফর্মে সামনে চাপে রয়েছে কোহলির রেকর্ড! শুভমন আগেই পিছনে ফেলেছেন গেইল-ওয়ার্নারদের

আসলে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিগুলি দাবি করছে যে ম্যাচ স্থগিত হওয়ার পরে ধোনির ভক্তরা আমদাবাদ রেলস্টেশনে রাত কাটিয়েছেন। এই ছবিতে সিএসকে জার্সিতে স্টেশনে ঘুমোতে দেখা যায় কয়েকজনকে। এমএস ধোনির শেষ আইপিএলের খবর প্রসঙ্গে, তাঁর ভক্তদের মধ্যে ক্রেজ আরও বেড়েছে। এমন পরিস্থিতিতে সিএসকে অধিনায়ককে শেষবারের মতো দেখতে চান ভক্তরা। জানিয়ে রাখি, রবিবার টসের সময়ের আধা ঘণ্টা আগে সন্ধ্যায় বৃষ্টি শুরু হয় এবং পরবর্তী আড়াই ঘণ্টা বেশিক্ষণ থামেনি। এর পর ম্যাচটি রিজার্ভ ডে-তে স্থানান্তরিত করা হয়।

আরও পড়ুন… IPL 2024-এ ধোনির ক্ষেত্রে ইম্প্যাক্ট প্লেয়ার রুল কি প্রযোজ্য হবে? পরের মরশুমে মাহির খেলা নিয়ে কী বললেন বীরু?

সোমবার (২৯ মে) আইপিএল ২০২৩ এর ফাইনাল ম্যাচটি চেন্নাই সুপার কিংস এবং গুজরাট টাইটানসের মধ্যে অনুষ্ঠিত হবে। ম্যাচটি শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায়। তবে ফাইনাল ম্যাচ নিয়ে এখনও বৃষ্টির আশঙ্কা রয়েছে। এ দিনও আমদাবাদে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। প্রবল হাওয়ার সঙ্গে মুষলধারে বৃষ্টির বিষয়ে সমগ্র গুজরাটে সতর্কতা জারি করা হয়েছে।

আরও পড়ুন… ধোনি কি সারাজীবন খেলবে! মাহির অবসর নিয়ে বড় প্রশ্ন তুললেন কপিল দেব

অনেক CSK অনুরাগীদের জন্য, IPL 2023 এর ফাইনাল ম্যাচটি হতাশাজনক হয়ে উঠেছে কারণ রবিবার GT এবং CSK-এর মধ্যে মেগা ফাইনাল ম্যাচটি বৃষ্টির কারণে ভেসে গেছে। আমদাবাদ স্টেডিয়ামে জলাবদ্ধতার কারণে ম্যাচটি বাতিল করা হয়। এ সময় চেন্নাই সুপার কিংসের ভক্তদের রেলস্টেশনে ঘুমোতে দেখা গেছে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl) 

তাঁর ঘুমের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অনেক ভক্ত রবিবার তাদের ফিরতি টিকিট বুক করেছিলেন, অন্যরা তাদের প্রিয় ক্রিকেটারের এক ঝলক দেখতে সোমবার পর্যন্ত অপেক্ষা করার সিদ্ধান্ত নিয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রত্যেকের মৃত্যুর তদন্তে কমিশন গঠন! হিংসার মূলে BNP ও জামাত, দাবি হাসিনার ছেলের ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? রইল আজকের রাশিফল 1 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 6/0 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.