বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ‘নিজের বিষয়ে বলি না, তবে আমার IPL পারফরম্যান্স খুব ভালো;’ নিলাম নিয়ে আত্মবিশ্বাসী রাহানে
দিল্লি ক্যাপিটলস (ছবি:আইপিএল)

‘নিজের বিষয়ে বলি না, তবে আমার IPL পারফরম্যান্স খুব ভালো;’ নিলাম নিয়ে আত্মবিশ্বাসী রাহানে

  • এবারের আইপিএল নিলামে ৫৯০ জন ক্রিকেটার দল পাওয়ার লড়াই চালাবেন। আসন্ন নিলামে রাহানের বেস প্রাইস ১ কোটি টাকা। ৯ বছর তিনি টানা রাজস্থান রয়্যালস ফ্রাঞ্চাইজির হয়ে খেলেছেন। তিনি আইপিএলে এখনও পর্যন্ত মোট ১৫১ টি ম্যাচ খেলে ৩৯৪১ রান করেছেন। গড় ৩১.৫৩। স্ট্রাইক রেট ১২১.৩৪।

শুভব্রত মুখার্জি: আইপিএলের ১৫তম সংস্করণের মেগা নিলাম অনুষ্ঠিত হবে আর কয়েকদিন পরেই। ১২ এবং ১৩ ই ফেব্রুয়ারি বেঙ্গালুরুর মাটিতে বসবে মেগা নিলামের আসর। ১০ টি ফ্রাঞ্চাইজির মূল স্কোয়াডের অন্তর্গত হওয়ার লড়াই চালাবেন কয়েকশো দেশি বিদেশি ক্রিকেটার। মেগা নিলামে ভাগ্য নির্ধারিত হতে চলেছে ভারতের টেস্ট দলের প্রাক্তন সহ অধিনায়ক অজিঙ্কা রাহানের। দীর্ঘদিন আইপিএলের বিভিন্ন ফ্রাঞ্চাইজির হয়ে খেলেছেন রাহানে। তবে ভারতীয় সিনিয়র ক্রিকেট দলের হয়ে ২০১৮ সালে শেষবার সাদা বলের ক্রিকেটে খেলতে দেখা গিয়েছিল তাকে। আইপিএলে তার রেকর্ড যথেষ্ট ভালো।

প্রসঙ্গত ২০২১ সালে ১৩ ম্যাচ খেলে ৪৭৯ রান করেছিলেন রাহানে। গড় ছিল ২০.৮২। ৩৩ বছর বয়সী এই ডানহাতি ব্যাটার আত্মবিশ্বাসী যে আসন্ন নিলামে তিনি ভালো দল পাবেন। এবারের আইপিএল নিলামে ৫৯০ জন ক্রিকেটার দল পাওয়ার লড়াই চালাবেন। আসন্ন নিলামে রাহানের বেস প্রাইস ১ কোটি টাকা। ৯ বছর তিনি টানা রাজস্থান রয়্যালস ফ্রাঞ্চাইজির হয়ে খেলেছেন। তিনি আইপিএলে এখনও পর্যন্ত মোট ১৫১ টি ম্যাচ খেলে ৩৯৪১ রান করেছেন। গড় ৩১.৫৩। স্ট্রাইক রেট ১২১.৩৪।

সম্প্রতি এক ইউটিউব চ্যানেলে 'ব্যাকস্টেজ উইথ বরিয়া' অনুষ্ঠানে রাহানে জানান, ‘আমি কোনও সময় নিজের কথা বলিনা। তবে আমার আইপিএলের রেকর্ড খুব ভালো। বিশেষ করে রাজস্থানের হয়ে আমার রেকর্ড খুব ভালো। শেষ দুই বছরে আমি খুব বেশি ম্যাচ খেলার সুযোগ পাইনি। আমার কাছে সাদা বলের ক্রিকেটে নিয়মিত ম্যাচ খেলাটা খুব গুরুত্বপূর্ণ। আমি সেই বিষয়টি নিয়ে আশাবাদী। আমি ক্রিকেটটা খেলতে চাই। এটাই আমার প্যাশন। আমি নিজের সেরাটা উজাড় করে দেব। তারপরে কী হবে সেটা আমার নিয়ন্ত্রণে নেই।’

বন্ধ করুন