বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > করোনার জেরে স্থগিত হয়ে গেল মেয়েদের ফুটবল লিগ
স্থগিত হয়ে গেল মেয়েদের লিগ।
স্থগিত হয়ে গেল মেয়েদের লিগ।

করোনার জেরে স্থগিত হয়ে গেল মেয়েদের ফুটবল লিগ

  • ভারতে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পরই হুহু করে সংক্রমণে মাত্রা বাড়ছে। সাধারণ মানুষ থেকে সেলেব- কেউই করোনার হাত থেকে রেহাই পাচ্ছেন না। এই পরিস্থিতিতে মেয়েদের ফুটবল লিগ না করার সিদ্ধান্ত নিয়েছে ফেডারেশন।

করোনার থাবা এ বার ফুটবলেও। পিছিয়ে গেল মেয়েদের ফুটবল লিগও। এপ্রিলের মাসের শেষের দিকে ওড়িশায় এই লিগ হওয়ার কথা ছিল। কিন্তু রাজ্যে করোনা সংক্রমণ ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। যার জেরে ফে়ডারেশনের তরফে এই লিগ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পরই হুহু করে সংক্রমণে মাত্রা বাড়ছে। আইপিএলে ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফেরা জৈব সুরক্ষা বলয়ে থাকার পরও করোনায় আক্রান্ত হচ্ছেন। সাধারণ মানুষ থেকে সেলেব- কেউই করোনার হাত থেকে রেহাই পাচ্ছেন না। এই পরিস্থিতি মেয়েদের ফুটবল লিগ না করার সিদ্ধান্ত নিয়েছে ফেডারেশন। নতুন সূচি পরিস্থিতি অনুযায়ী ঠিক করা হবে বলে জানানো হয়েছে।

ফেডারেশনের তরফে জানানো হয়েছে, ‘মেয়েদের ফুটবল লিগ আপাতত স্থগিত করা হল, যতদিন না নতুন নোটিশ দেওয়া হয়।’ করোনার পরিস্থিতিতে এখন কোনও রকম ঝুঁকি নিতে রাজি নয় ফেডারেশন। সোমবার ওড়িশায় ৫৭৩ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছিলেন। আর মঙ্গলবার ৫৮৮ জন আক্রান্ত হয়েছেন। করোনার এই পরিস্থিতি দেখার পরই, ফেডারেশনের তরফে মহিলা ফুটবল দলের লিগ পিছানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

গত বছর মার্চ থেকেই ভারতে করোনা সংক্রমণ বাড়তে শুরু করেছিল। এপ্রিলে আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছিল। লকডাউন ঘোষণা করা হয়েছিল মার্চের শেষ থেকেই। এ বারও প্রায় একই পরিস্থিতি। তবে পুরো দেশ জুড়ে লকডাউন ঘোষণা করা হয়নি। তবে বিভিন্ন টুর্নামেন্ট স্থগিত করে দেওয়া হচ্ছে।

বন্ধ করুন