বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2014: একেবারে বাজপাখির মতোই উড়ে এসে ক্যাচ ধরলেন উমেশ, দেখুন ভিডিয়ো
এক হাতে অসাধারণ ক্যাচ ধরেন উমেশ। ছবি: টুইটার
এক হাতে অসাধারণ ক্যাচ ধরেন উমেশ। ছবি: টুইটার

IPL 2014: একেবারে বাজপাখির মতোই উড়ে এসে ক্যাচ ধরলেন উমেশ, দেখুন ভিডিয়ো

  • ৩৩ বছরের উমেশ যাদব এখনও যে কতটা ফিট, সেটা তাঁর ক্যাচ ধরার ঘটনায় প্রমাণিত হয়েছে। নিঃসন্দেহে উমেশ যাদবের এই ফিটনেস অন্য ক্রিকেটারদেরও উদ্বুদ্ধ করবে।

এ বার আইপিএলে যে হারে ক্যাচ মিস হচ্ছে, তাতে বিশ্ব ক্রিকেটে নতুন রেকর্ড তৈরি হয়ে যেতে পারে। তবে  দিল্লি ক্যাপিটালসের প্র্যাকটিসে একেবারে অন্য ছবি ধরা পড়ল। উমেশ যাদবের একটি ক্যাচ নেওয়ার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে তাঁকে দেখে বাজপাখি মনে হয়েছে। উড়ে এসে একেবারে ছোঁ মেরে যেন বলটি ধরলেন উমেশ।

দিল্লি ক্যাপিটালস নিজেদের মধ্যে প্র্যাক্টিস ম্যাচ খেলছিল। উমেশ যাদবের বলে অজিঙ্কা রাহানে একটি শট মেরেছিলেন। সেই বল লক্ষ্য করে নিজের পুরো শরীর শূন্যে ছুঁড়ে এক হাতে ক্যাচ নেন উমেশ যাদব। রাহানে হয়তো নিজেও ভাবেননি ওই ক্যাচটি ধরতে পারবে উমেশ! 

৩৩ বছরের এই জোরে বোলার এখনও যে কতটা ফিট, সেটা তাঁর ক্যাচ ধরার ঘটনায় প্রমাণিত হয়েছে। নিঃসন্দেহে উমেশ যাদবের এই ফিটনেস অন্য ক্রিকেটারদের উদ্বুদ্ধ করবে।

শনিবার আইপিএলের প্রথম ম্যাচ খেলতে নেমে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসকে হারিয়েছে ঋষভ পন্তের দিল্লি ক্যাপিটালস। দিল্লির পরের ম্যাচ আবার ১৫ এপ্রিল। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। রাজস্থান আবার সোমবার পঞ্জাব কিংসের কাছে মাত্র ৪ রানে হেরে গিয়েছে। তাও ২২১ রান তাড়া করে।

বন্ধ করুন