বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ২০০তম ম্যাচের পর ধোনি বন্দনায় স্টিফেন ফ্লেমিং, কি বললেন CSK কোচ?
স্টিফেন ফ্লেমিং ও মহেন্দ্র সিং ধোনি। ছবি- চেন্নাই সুুুপার কিংস।
স্টিফেন ফ্লেমিং ও মহেন্দ্র সিং ধোনি। ছবি- চেন্নাই সুুুপার কিংস।

IPL 2021: ২০০তম ম্যাচের পর ধোনি বন্দনায় স্টিফেন ফ্লেমিং, কি বললেন CSK কোচ?

  • ২০০তম ম্যাচের পর বয়স হয়ে যাচ্ছে বলে মস্করা করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। তবে কোচ স্টিফেন ফ্লেমিং মনে করেন চেন্নাইয়ের হয়ে এত ম্যাচ খেলা দলের প্রতি তাঁর দায়বদ্ধতারই উদাহরণ।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে নিজের ২০০তম ম্যাচটি খেলে ফেলেছেন মহেন্দ্র সিং ধোনি। চেন্নাইয়ের হলুদ জার্সিতে জিতেছেন তিনটি আইপিএল। ২০০তম ম্যাচের পর বয়স হয়ে যাচ্ছে বলে মস্করা করেছিলেন ধোনি। তবে কোচ স্টিফেন ফ্লেমিং মনে করেন চেন্নাইয়ের হয়ে এত ম্যাচ খেলা দলের প্রতি তাঁর দায়বদ্ধতারই উদাহরণ।

ম্যাচের পর ফ্লেমিং বলেন, ‘সিএসকে দলের হৃদস্পন্দন ধোনি। এই বিষয়ে কোনও সন্দেহের অবকাশ নেই। পারফরম্যান্স হোক বা অধিনায়কত্ব, কোনওকিছুতেই ওর কোনও তুলনা হয় না। দলের হয়ে ২০০ ম্যাচ খেলার পরেও, দলের প্রতি ওর দায়বদ্ধতা, ভালো পারফর্ম করা এবং জেতার ক্ষিদে ফ্রাঞ্চাইজির প্রতি ওর মনোভাবেরই পরিচয় বহন করে। ওর বিষয়ে কথা বলে শেষ করা যাবে। আমার মনে হয় সময়ের সাথে সাথে এই ফ্রাঞ্চাইজি এবং ধোনি উভয়েই আরও উন্নতি করেছে। ওর সঙ্গে ব্যাক্তিগতভাবেও আমার দারুণ সম্পর্ক যা আমি খুবই উপভোগ করি।’

পঞ্জাবের বিরুদ্ধে জয়ের সুবাদে লিগ তালিকায় দ্বিতীয় স্থানে উঠে আসে চেন্নাই। দীপক চাহার চার উইকেট নিয়ে প্রায় একার হাতেই প্রীতি জিন্টার দলের টপ অর্ডার ধ্বংস করে দেন। চাহারের বোলিংয়ে অভিভূত ফ্লেমিং জানান, ‘প্রথম ম্যাচের হতাশার পর ও দারুণভাবে ফিরে এসেছে। বল সুইং করলে এবং পিচে একটু মদত থাকলে, ওর মত কার্যকরী বোলার খুবই কম আছে। বল হাতে ওর দক্ষতা অসামান্য।’ জয়ের ধারা অব্যাহত রাখতে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ১৯ তারিখ আবার মাঠে নামবে হলুদ ব্রিগেড।

বন্ধ করুন