বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: প্লে-অফের আগে স্যাম কারানের বদলি খুঁজে নিল CSK
স্যাম কারান। ছবি- আইপিএল।
স্যাম কারান। ছবি- আইপিএল।

IPL 2021: প্লে-অফের আগে স্যাম কারানের বদলি খুঁজে নিল CSK

  • চোটের জন্য চলতি আইপিএল থেকে তো বটেই, এমনকি আসন্ন টি-২০ বিশ্বকাপ থেকেও ছিটকে গিয়েছেন ব্রিটিশ পেসার।

চোটের জন্য শুধু চলতি আইপিএল থেকেই নয়, বরং আসন্ন টি-২০ বিশ্বকাপ থেকেও ছিটকে গিয়েছেন স্যাম কারান। আইপিএলের প্লে-অফের আগে ব্রিটিশ তারকার বদলি খুঁজে নিল চেন্নাই সুপার কিংস। বাকি আইপিএল মরশুমের জন্য স্যাম কারানের পরিবর্তে চেন্নাই শিবিরে যোগ দিলেন ডমিনিক ড্রেকস।

ওয়েস্ট ইন্ডিজের বাঁ-হাতি পেসার সিপিএলে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে এবার মাঠে নামেন। এছাড়া তিনি বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়েও প্রতিনিধিত্ব করেছেন। যদিও এখনও ওয়েস্ট ইন্ডিজের জাতীয় দলের হয়ে খেলা হয়নি ড্রেকসের।

আইপিএলের তরফে বিজ্ঞপ্তি জারি করে কারানের পরিবর্তে ডমিনিকের চেন্নাই সুপার কিংসে যোগ দেওয়ার কথা জানিয়ে দেওয়া হয়। পরে চেন্নাই ফ্র্যাঞ্চাইজির তরফেও ড্রেকসকে দলে নেওয়ার কথা ঘোষণা করা হয় সোশ্যাল মিডিয়ায়।

ড্রেকস এপর্যন্ত ১টি ফার্স্ট ক্লাস, ২৫টি লিস্ট-এ ও ১৯টি টি-২০ ম্যাচ খেলেছেন। তিন ফর্ম্যাটে যথাক্রমে ২টি, ২৬টি ও ২০টি উইকেট নিয়েছেন তিনি। ড্রেকসের ব্যাটের হাতটাও নিতান্ত মন্দ নয়।

উল্লেখ্য, স্যাম কারানের পিঠের নীচের দিকে গুরুতর চোট রয়েছে। তাই তাঁর পরিবর্তে দাদা টম কারানকে বিশ্বকাপের দলে নেয় ইংল্যান্ড। সেই সঙ্গে রিজার্ভে ঢোকানো হয় রিস টপলের নাম।

বন্ধ করুন