বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: হোটেলের ঘরে নেই ওয়াই-ফাই, কাতর আর্জি ইংরেজ তারকার

শুভব্রত মুখার্জি

সদ্য স্থগিত হয়ে যাওয়া পাকিস্তান সুপার লিগ বা পিএসএল নিয়ে বিতর্কের তৈরি হয়েছিল সম্প্রতি। ক্রিকেটারদের করোনাভাইরাস আক্রান্ত হওয়ার পাশাপাশি অভিযোগ উঠেছিল খাবারের নিম্নমান নিয়েও। খাবারের নিম্নমানের অভিযোগ তুলে সোশ্যাল মাধ্যমে সেই ছবি পোস্ট করে বিতর্কে জড়িয়েছিলেন ইংল্যান্ডের ক্রিকেটার অ্যালেক্স হেলস। এবার আইপিএলের ১৪ তম মরশুম শুরুর আগেই বিতর্কের সূত্রপাত করলেন এক ইংরেজ ক্রিকেটার। 

মুম্বইয়ে যে টিম হোটেলে তাঁরা থাকছেন, সেখানে ওয়াইফাই নেই বলে অভিযোগ করছেন ইংল্যান্ডের একদিনের দলের মিডল অর্ডারের আক্রমণাত্মক অলরাউন্ডার স্যাম বিলিংস। আইপিএল শুরু হতে আর বেশিদিন বাকি নেই। ফলে আগেভাগেই দিল্লি ক্যাপিটালস মুম্বইয়ে এসে পৌঁছেছে। দিল্লি দলের অন্যতম সদস্য বিলিংস। আগামী ১০ এপ্রিলের আইপিএলের দ্বিতীয় ম্যাচেই দিল্লি মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংসের (সিএসকে)। তার আগে মুম্বইয়ে ট্রেনিং ক্যাম্পে এসে উপস্থিত হয়েছেন দিল্লির তারকা ক্রিকেটাররা।

করোনার কারণে বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পর্ব সারতে হচ্ছে। আবার অনেকে তা সেরে ফেলেছেন। কোনও কোনও ক্রিকেটার সরাসরি ট্রেনিংয়ে যোগ দিয়েছেন। স্যাম বিলিংস যে হোটেলে কোয়ারেন্টাইনে রয়েছেন, সেই হোটেলেই ওয়াইফাইয়ের অবস্থা খুব সমীচীন বলে দাবি করা হয়েছে। সেই অবস্থা সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন তিনি । সমর্থকদের জিজ্ঞাসা করেন, ভারতে কোন নেটওয়ার্কের ওয়াইফাই দ্রুতগতির। তিনি টুইট করে লেখেন, 'হোটেলের ওয়াইফাই অদৃশ্য। ভারতে কোন ওয়াইফাই ডঙ্গল ভাল হবে? প্লিজ তোমাদের মতামত জানিও।'  প্রসঙ্গত চলতি বছরের শুরুর দিকেই স্যাম বিলিংসকে দলে নিয়েছে ঋষভ পন্তের দল।

বন্ধ করুন