বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: খুদেদের সঙ্গে ছেলেমানুষি হার্দিক-সূর্যকুমারের, দেখুন মজার ভিডিয়ো
ছেলের সঙ্গে হার্দিক।
ছেলের সঙ্গে হার্দিক।

IPL 2021: খুদেদের সঙ্গে ছেলেমানুষি হার্দিক-সূর্যকুমারের, দেখুন মজার ভিডিয়ো

  • শনিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএলের তৃতীয় ম্যাচ খেলতে নামছে মুম্বই ইন্ডিয়ান্স। এখনও পর্যন্ত মুম্বই তিনটি ম্যাচ খেলে একটিতে জিতেছে, একটি ম্যাচ হেরেছে।

কখনও স্লিপে চাপছেন। কখনও আবার লাফালাফি করছেন। একেবারে ছেলেমানুষ হয়ে পড়েছিলেন হার্দিক পাণ্ডিয়া। কম যান না সূর্যকুমার যাদবও। তাঁদের দেখে কে বলবেন, বিপক্ষকে অনায়াস চাপে ফেলে দিতে পারেন এই দুই ক্রিকেটার।

হার্দিকের পাণ্ডিয়ার সঙ্গেই রয়েছেন স্ত্রী নাতাসা এবং ছেলে অগস্ত্য। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের আগের দিন ছেলেকে নিয়েই খেলায় মেতেছিলেন হার্দিক। সূর্যকুমারকেও দেখা গেল একটি খুদের সঙ্গে হইহই করতে। এই ভিডিয়োটি পোস্ট করেছে মুম্বই ইন্ডিয়ান্স। সঙ্গে ক্যাপশনে লিখেছে, ‘এই ভিডিয়োতে ক'জন বাচ্চা রয়েছে গুনে দেখুন তো!’

গত দু'বারের চ্যাম্পিয়ান মুম্বই ইন্ডিয়ান্সের খুবই গুরুত্বপূর্ণ সদস্য হার্দিক এবং সূর্যকুমার। এই বছরও তাঁদের থেকে প্রত্যাশাটা অনেক বেশি। নিজেদের সেরাটা দিতে মরিয়া রয়েছে দুই ক্রিকেটারই। যদিও হার্দিক এ বারের আইপিএলে এখনও সে ভাবে পারফরম্যান্স করতে পারেননি। কিন্তু সূর্যকুমার যাদব আগের ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ৩৬ বলে ৫৬ রান করেছেন। প্রথম ম্যাচে অবশ্য ২৩ বলে ৩১ রান করেই আউট হয়ে গিয়েছিলেন।

শনিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএলের তৃতীয় ম্যাচ খেলতে নামছে মুম্বই ইন্ডিয়ান্স। এখনও পর্যন্ত মুম্বই দু'টি ম্যাচ খেলে একটিতে জিতেছে, একটি ম্যাচ হেরেছে। আইপিএলের প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে হারলেও কেকেআর-এর বিরুদ্ধে জেতার পর এখন আত্মবিশ্বাসী হার্দিক-সূর্যকুমাররা।

বন্ধ করুন