বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কেমন রয়েছেন বরুণ এবং সন্দীপ? খবর দিলেন KKR সিইও
বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়র।
বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়র।

IPL 2021: কেমন রয়েছেন বরুণ এবং সন্দীপ? খবর দিলেন KKR সিইও

  • সোমবার কেকেআর-এর তারকা স্পিনার বরুণ চক্রবর্তী ও পেসার সন্দীপ ওয়ারিয়রের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। যার জেরে স্থগিত হয়ে যায় কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচ।

কলকাতা নাইট রাইডার্সের দুই তরুণ বোলার বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়র করোনায় আক্রান্ত হয়েছেন। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই উদ্বেগে রয়েছে ক্রিকেট মহল থেকে শুরু করে তাঁদের ভক্তরা। কেকেআর-এর সিইও ভেঙ্গি মাইসোর অবশ্য জানিয়েছেন, দুই তরুণই আপাতত ভাল রয়েছেন। তবে সন্দীপের সে ভাবে কোনও করোনার লক্ষণ নেই। বরুণের থাকলেও তাতে আতঙ্কের কোনও কারণ নেই।

সোমবার সন্ধ্যের পর ভেঙ্কি মাইসোর জানান, ‘সন্দীপ একেবারেই ভাল রয়েছে। ওর জ্বর বা অন্য কোনও লক্ষণ নেই। ও অনেক ভাল অনুভব করছে। বরুণের কিছু সমস্যা রয়েছে। তবে গতকালের (রবিবার) চেয়ে ও ভাল রয়েছে। ভাল বিষয় হল, ওদের মনের জোর অনেক বেশি।’

সোমবার দিন কেকেআর-এর তারকা স্পিনার বরুণ চক্রবর্তী ও পেসার সন্দীপ ওয়ারিয়রের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পরই স্থগিত হয়ে যায় কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচ।

জানা গিয়েছে, দলের অন্যতম কর্ণধার শাহরুখ খান টিমের সব সদস্যের সঙ্গে একটি ভিডিয়ো কনফারেন্স করেছেন। সেখানে প্রত্যেকের থেকে আলাদা আলাদা করে জানতে চাওয়া হয়েছে, তাঁরা নিজেরা কেমন বোধ করছেন!

তবে এত সতকর্তা সত্ত্বেও কী ভাবে আইপিএলের ক্রিকেটাররা করোনায় আক্রান্ত হচ্ছেন, তা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। টুর্নামেন্ট শুরুর আগেও বেশ কয়েক জন ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছিলেন। তার প্রভাব অবশ্য সে ভাবে টুর্নামেন্টের উপর পড়েনি। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউ ভারতে আছড়ে পড়তে না পড়তেই বড় ধাক্কা খেল আইপিএল। ম্যাচই স্থগিত করে দিতে বাধ্য হল কর্তৃপক্ষ।

বন্ধ করুন